বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্রে ‘অবৈধ’ সরকার

69 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আওয়ামী লীগ সরকার অবৈধভাবে মতায় আসার পর থেকে বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্র শুরু করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির শিশু বিষয়ক সম্পাদিকা বেগম রুজি কবির।

চট্টগ্রাম: আওয়ামী লীগ সরকার অবৈধভাবে মতায় আসার পর থেকে বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্র শুরু করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির শিশু বিষয়ক সম্পাদিকা বেগম রুজি কবির।

তিনি বলেন, এজন্য বিরোধী দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা, নির্যাতন, নিপীড়ন, চালিয়ে যাচ্ছে। বিরোধী দল কোন আন্দোলনের কর্মসূচী ঘোষণা করলেই তাদেরকে রাস্তায় নামতে দিচ্ছে না।

মঙ্গলবার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। গুম, হত্যা, অপহরণ, নির্যাতন এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা বিশেষ আদালতে প্রেরণের প্রতিবাদে এ সমাবেশে আয়োজন করে নগর বিএনপি।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, এই সরকারের হাতে কেউ নিরাপদ নয়। বিচার বহির্ভূত গুম, হত্যা, মামলা, হামলা, নির্যাতন করে বিরোধী দলকে নিশ্চিন্ন করতে চায়।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে চার্জ গঠন করে সেই মামলাকে বিশেষ আদালতে প্রেরণ করে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে বলেও অভিযোগ করেন তিনি।    

সভাপতির বক্তব্যে শামসুল আলম বলেন, ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে এই অবৈধ সরকার মতায় এসে দেশকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার বলতে কিছুই নেই।


নগর বিএনপির সহ-সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি’র সহ-শ্রম বিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দিন, মাহবুবুর রহমান শামীম, বিএনপি নেতা কাজী বেলাল উদ্দীন, মো. আলী, আহমেদুল আলম চৌধুরী রাসেল, হারুন জামান, ইকবাল চৌধুরী, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, ফাতেমা বাদশা, মনোয়ারা বেগম মনি, এস এম সালাউদ্দিন, কামরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:১৯১৪ঘণ্টা, মে ২০, ২০১৪

আ খ ম হাসানের ‘বউ নিখোঁজ’
কাস্টম হাউসে করোনার থাবা, শারীরিক দূরত্ব নিশ্চিতের দাবি
করোনায় দিশেহারা বোয়িং, ১২ হাজার কর্মী ছাঁটাই
কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম


সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা