চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

ছাত্রলীগের একপক্ষের বিরুদ্ধে প্রতিপক্ষের বিক্ষোভ মিছিল-সমাবেশ

113 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মামুনুল হক অনুসারীদের বিরুদ্ধে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সহ-সভাপতি সাব্বির আহমেদের অনুসারীরা।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মামুনুল হক অনুসারীদের বিরুদ্ধে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সহ-সভাপতি সাব্বির আহমেদের অনুসারীরা।

মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিলটি জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্ত্বরে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে অবিলম্বে অবরোধের নামে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বাস ও শাটল ট্রেনে হামলাকারিদের দৃষ্টান্তমূক শাস্তির দাবি করেন বক্তারা।

তারা বলেন, ‘শিক্ষক বাস এবং শাটল ট্রেনে হামলার নেতৃত্বদানকারী চিহ্নিত সন্ত্রাসী ছাত্রলীগের অবাঞ্চিত সভাপতি মামুনুল হক, মো. সুমন মামুন, অমিত কুমার বসু, শাহাদাত হোসেন জুয়েল এবং এস এম আলাউদ্দিন আলমকে আইনের আওতায় এনে যথাযথ আইনানুগ ব্যবস্থা নিতে হবে। এসব ছাত্রলীগ নামধারী বহিরাগত ও অছাত্র সন্ত্রাসীরা ক্যাম্পাসে জামাত শিবিরের এজেন্ডা বাস্তবায়ন করছে। অবিলম্বে ছাত্রলীগ নামধারী অছাত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া না হলে সাধারণ ছাত্রছাত্রীদের সঙ্গে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।’

সমাবেশে এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বন্ধ থাকা শাহ আমানত খুলে দেওয়ার দাবি জানান বক্তারা। এতে বক্তব্য রাখেন চবি ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এস এম আরিফুল ইসলাম, গ্রন্থনা প্রকাশনা সম্পাদক মো. হাবিবুর রহমান রবিন, গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক রূপন বিশ্বাস, উপ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক সরোয়ার পারভেজ জনি প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৭১২ ঘন্টা, ২০ মে, ২০১৪।

করোনা প্রতিরোধে বাংলাদেশকে সহায়তা দেবে যুক্তরাজ্য
বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী


ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে