php glass

ট্রিপল মার্ডার মামলায় তদন্তকারী কর্মকর্তার সাক্ষ্য শুরু

151 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় তদন্তকারী কর্মকর্তা এস আই মো.সোলায়মানের সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। রোববার এস আই সোলায়মান আদালতে আংশিক সাক্ষ্য দিয়েছেন। আদালত অসমাপ্ত সাক্ষ্যগ্রহণের জন্য ২৯ মে সময় নির্ধারণ করেছেন।

চট্টগ্রাম: চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় তদন্তকারী কর্মকর্তা এস আই মো.সোলায়মানের সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। রোববার এস আই সোলায়মান আদালতে আংশিক সাক্ষ্য দিয়েছেন। আদালত অসমাপ্ত সাক্ষ্যগ্রহণের জন্য ২৯ মে সময় নির্ধারণ করেছেন।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ এস এম মুজিবুর রহমানের আদালতে এ মামলার কার্যক্রম চলছে।

মহানগর দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তার আংশিক সাক্ষ্যগ্রহণ হয়েছে। ২৯ মে পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো.সোলায়মান ঘটনার সময় পাঁচলাইশ থানায় কর্মরত ছিলেন। বর্তমানে তিনি খুলশী থানায় কর্মরত আছেন।

চাঞ্চল্যকর এ মামলায় অভিযোগপত্রে উল্লিখিত ৫৪ জন সাক্ষীর মধ্যে বাদিসহ ১৭ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। ১৮ তম সাক্ষী হিসেবে সাক্ষ্য দিচ্ছেন তদন্তকারী কর্মকর্তা।

উল্লেখ্য ২০১২ সালের ২৩ অক্টোবর বিকেলে নগরের খতিবের হাট এলাকার মা-মনি ভিলা নামের ভবনের পঞ্চম তলায় খুন হন ডলি আক্তার (৩০), তার ছেলে আলভী (১০) ও মেয়ে আদিবা পায়েল (৬)।

নিহত ডলি আক্তারের স্বামী আনোয়ার হোসেন আরব আমিরাত প্রবাসী। ঘটনার দুই দিন পর হত্যার অভিযোগে গৃহ শিক্ষক তারেক চৌধুরীকে (২০) গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় আনোয়ার হোসেন বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন।

২০১৩ সালের ২৬ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এস আই) সোলায়মান তারেককে আসামী করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৩ এপ্রিল আসামীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। এরপর সাক্ষ্যগ্রহণ ‍শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ১৮, ২০১৪

বেনাপোলে ধর্মঘটে পণ্য পরিবহন বন্ধ, আটকা ভারতফেরত যাত্রীরা
হটলাইনের ফোনে ভূমি অফিস-ডিপিডিসিতে অভিযানে দুদক
সৃজিত-মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি! 
পাথরঘাটায় বিস্ফোরণ: দুইজনের বিরুদ্ধে মামলা
কিশোরগঞ্জে দিনব্যাপী স্কুল হ্যান্ডবল প্রতিযোগিতা


কর্মীদের স্বাস্থ্যসেবা দিলো এবি ব্যাংক
না’গঞ্জে ডাকাতি মামলায় তিনজনের যাবজ্জীবন
পাঁচ দিনে ৩৯৩ কোটি টাকার বেশি আয়কর আদায় চট্টগ্রামে
গণস্বাস্থ্যে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক নেফ্রোলজি সম্মেলন
ব্যাঙ ও বিড়ালছানা | সুমাইয়া বরকতউল্লাহ্