php glass

জিপিএ ফাইভ না পেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

334 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
এসএসসিতে জিপিএ ফাইভ পাবার স্বপ্ন ছিল সৌরভের (১৭)। কিন্তু শনিবার প্রকাশিত ফলাফলে অল্পের জন্য জিপিএ ফাইভ অর্থাৎ এ প্ল‍াস ছুঁতে পারেনি সৌরভ।

চট্টগ্রাম: এসএসসিতে জিপিএ ফাইভ পাবার স্বপ্ন ছিল সৌরভের (১৭)। কিন্তু শনিবার প্রকাশিত ফলাফলে অল্পের জন্য জিপিএ ফাইভ অর্থাৎ এ প্ল‍াস ছুঁতে পারেনি সৌরভ। সেই কষ্টে ফলাফল ঘোষণার এক ঘণ্টার মাথায় সৌরভ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার বিকেল ৩টার দিকে নগরীর চকবাজার থানার গোলপাহাড় মোড়ে কর্ণফুলী ভবনে এ ঘটনা ঘটেছে।

কর্ণফুলী ভবনের বাসিন্দা ও সৌরভের প্রতিবেশি মো.শাহনেওয়াজ বাংলানিউজকে জানান, সৌরভের বাবা মো.সাখাওয়াত হোসেন একজন ব্যবসায়ী। তার মা সানজিদা খাতুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।

সৌরভ তার দাদা-দাদীর সঙ্গে পাবনার বেড়া উপজেলায় গ্রামের বাড়িতে থাকত। বেড়া আল হেরা একাডেমি থেকে সৌরভ এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

শাহনেওয়াজ জানান, শনিবার দুপুরে বাসায় একা ছিল সৌরভ। দুপুর ২টার দিকে ফলাফল ঘোষণার পর সে শাহনেওয়াজের বাসায় এসে জিপিএ ৪ দশমিক ৩ পেয়েছে বলে জানায়। এরপর আবার নিজের বাসায় চলে যায়।

বিকেল ৩টার দিকে তার মা কর্মস্থল থেকে এসে বাসায় ঢুকে হঠাৎ চিৎকার করে কান্নাকাটি শুরু করে। এসময় প্রতিবেশিরা ওই বাসায় গিয়ে দেখতে পান, একটি কক্ষে ফ্যানের সঙ্গে লাগানো দড়িতে সৌরভ ঝুলছে। শাহনেওয়াজসহ কয়েকজন দ্রুত তাকে সেখান থেকে নামিয়ে চমেক হাসপাতালে নিয়ে যান।

চমে হাসপাতালের পুলিশ ফাঁড়িতে কর্তব্যরত কনস্টেবল জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, হাসপাতালে নেয়ার পর বিকেল ৩টা ৫৫ মিনিটে সৌরভকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সৌরভের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চকবাজার থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও কনস্টেবল জাহাঙ্গীর জানান।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মে ১৭,২০১৪

প্রেমের কথা স্বীকার করলেন জয়া আহসান
দণ্ডিত সেই শিশুদের মুক্তির বিষয়ে জানতে চান হাইকোর্ট
সেঞ্চুরিতে বিশ্ব রেকর্ড হৃদয়ের
৭ম বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো শুরু বৃহস্পতিবার
চুয়াত্তরের দুর্ভিক্ষের ছায়া দেখতে পাচ্ছি: সেলিমা রহমান


খুলনার অভ্যন্তরীণ রুটে বুধবার থেকে চলবে বাস
লবণের সংকট নিয়ে গুজব, বাজারে বাজারে অভিযান
দেশে লবণের সংকট নেই, গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান
পশ্চিম তীরে ইসরায়েলি বসতি অবৈধ নয়: যুক্তরাষ্ট্র
রাজশাহীকে বড় ব্যবধানে হারালো রংপুর