php glass

চট্টগ্রামে হোটেল কক্ষে তরুণীকে গলা কেটে খুন

441 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

walton
চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার বিআরটিসি এলাকায় একটি হোটেলে জ্যোৎস্না বেগম (২২) নামে এক তরুণীকে তার কথিত বন্ধু গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে। সোমবার ভোরে এ ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার বিআরটিসি এলাকায় একটি হোটেলে জ্যোৎস্না বেগম (২২) নামে এক তরুণীকে তার কথিত বন্ধু গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে। সোমবার ভোরে এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে ভোর সাড়ে ৫টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। এসময় জাকির আহমেদ (২২) নামে কথিত বন্ধুকেও আটক করেছে পুলিশ।

কোতয়ালী থানার এস আই একরাম উল্লাহ বাংলানিউজকে জানান, রোববার গভীর রাত সাড়ে ৩টার দিকে জাকির ও জ্যোৎস্না নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বিআরটিসি এলাকার পূরবী গলিতে আল আরাফাত হোটেলের ১০৪ নম্বর কক্ষ ভাড়া নেন। ভোরের দিকে ওই কক্ষ থেকে চিৎকার এবং গোঙানির শব্দ আসতে থাকলে হোটেলের কর্মচারীরা দ্রুত সেখানে যান।

সেখানে গিয়ে তারা দেখতে পান, রক্তাক্ত অবস্থায় জ্যোৎস্না মেঝেতে পড়ে আছে। তাকে ধারালো ছোরা দিয়ে খুন করেছে জাকির। হোটেলের কর্মচারীরা দ্রুত কোতয়ালী থানায় খবর দেয়।
ctg_Murder
ভোর সাড়ে ৫টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে এবং ছোরাসহ জাকিরকে ‍আটক করে থানায় নিয়ে যায়।

এস আই একরাম উল্লাহ বাংলানিউজকে বলেন, জাকির ও জ্যোৎস্না স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে উঠলেও তারা আসলে দম্পতি নন। জাকির জ্যোৎস্নাকে জবাই করে, হাতে ও পায়ে ছুরিকাঘাত করে, শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে খুন করেছে। কেন এ ঘটনা সে ঘটিয়েছে তা জিজ্ঞাসাবাদ করলে বের হবে।

আটক জাকির কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার জাফরাবাদ গ্রামের জনৈক আকতার উদ্দিন ও ফাতেমা বেগমের ছেলে। তার বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে এস আই একরাম উল্লাহ জানান।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মে ১৯,২০১৪

না'গঞ্জে বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা, আটক ১
নিজ পকেটের টাকায় বার্সায় ফিরতে হবে নেইমারকে!
বিএবির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
খা‌লেদার অবমাননা মামলার অ‌ভি‌যোগ গঠন শুনা‌নি ৪ ডিসেম্বর
মহেশপুরে অস্ত্রসহ ডাকাত আটক


ডিএসইর সূচক বাড়লেও কমেছে সিএসইতে
মাঠে সতীর্থকে মেরে বড় শাস্তির মুখে শাহাদাত
দীপন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ১ ডিসেম্বর
নতুন বিয়ে, জরুরি ঘর আর অফিস ব্যালেন্স 
বন্দুকযুদ্ধে ‘আইজ্জা ডাকাত’ নিহত