php glass

দু’দিন ধরে নিখোঁজ চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী

191 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পলাশ ধর

walton
দু’দিন ধরে নিখোঁজ আছেন পলাশ ধর (৩৮) নামে চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ী। তার পরিবারের আশংকা, তিনি অপহরণের শিকার হয়েছেন।

চট্টগ্রাম: দু’দিন ধরে নিখোঁজ আছেন পলাশ ধর (৩৮) নামে চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ী। তার পরিবারের আশংকা, তিনি অপহরণের শিকার হয়েছেন।

পলাশ ধর নগরীর চকবাজার থানার ধনিয়ারপুল এলাকার এম এন জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানের মালিক। তার বাসাও একই এলাকার নাছির কলোনিতে।

পলাশ ধরের নিকটাত্মীয় ধীমান কুমার বণিক বাংলানিউজকে জানান, সোমবার বিকেল ৫টার দিকে পলাশ ধর পারিবারিক প্রয়োজনে নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করেন। রাতে স্ত্রীকে দু’বার দু’টি নম্বর থেকে ফোন করে জানায়, তার মোবাইল হারিয়ে গেছে। এরপর কিছু অসংলগ্ন কথাবার্তা বলেন।

মঙ্গলবার তার ফিরে আসার কথা থাকলেও গত দু’দিন ধরে পরিবারের সঙ্গে তার আর কোন যোগাযোগ নেই। এমনকি যেসব নম্বর থেকে পলাশ ধর ফোন করেছিলেন সেগুলোও বন্ধ পাওয়া যাচ্ছে।

এ ঘটনায় পলাশের ছোট ভাই শিমুল ধর মঙ্গলবার রাতে নগরীর চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

চকবাজার থানার ওসি আতিক আহমেদ চৌধুরী বাংলানিউজকে বলেন, স্বর্ণ ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় একটি জিডি হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

ধীমান কুমার বণিক বাংলানিউজকে বলেন, আমাদের ধারণা, উনি (পলাশ) কোন বিপদে পড়েছেন। তাকে কেউ অপহরণ করেছে বলে আশংকা করছি। উনি যদি স্বাভাবিক অবস্থায় থাকতেন, তাহলে অবশ্যই দু’দিন ধরে যোগাযোগ রাখতেন।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম নগরীর পুরোনো টেলিগ্রাফ রোডের বাসা থেকে দোকানে যাওয়ার সময় র‌্যাব ও ডিবি পুলিশ পরিচয়ে আরেক স্বর্ণ ব্যবসায়ী মৃদুল চৌধুরীকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ১৭ ফেব্রুয়ারি ভোরে কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগরে তাকে পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৮১০ঘণ্টা, মে ১৪,২০১৪

আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ
বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু


নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু
সিলেটে সেরা করদাতার সম্মাননা পাচ্ছেন ৩৫ জন
র‌্যাবের অভিযানে ৭ মাদকবিক্রেতা আটক
আগে নিজেদের আইন মানতে হবে
উৎসবমুখর পরিবেশে হবে মহানগর আ’লীগের সম্মেলন