php glass

বলি খেলার নামে জুয়ার আসর

বাঁশখালিতে গ্রামবাসীর সঙ্গে বাইশ্যা বাহিনীর ধাওয়া-পাল্টা ধাওয়া, গোলাগুলি

109 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বাঁশখালি উপজেলার ছনুয়া ইউনিয়নে বলি খেলা ও মেলাকে কেন্দ্র করে গ্রামবাসীর ও স্থানীয় বাইশ্যা ‍বাহিনীর সদস্যদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় অন্তত তিনজন আহত হয়েছেন। ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালে গ্রামবাসীকে লক্ষ্য করে গুলি নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।

চট্টগ্রাম: বাঁশখালি উপজেলার ছনুয়া ইউনিয়নে বলি খেলা ও মেলাকে কেন্দ্র করে গ্রামবাসীর ও স্থানীয় বাইশ্যা ‍বাহিনীর সদস্যদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় অন্তত তিনজন আহত হয়েছেন। ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালে গ্রামবাসীকে লক্ষ্য করে গুলি নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুর তিনটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাই ভাই সমিতির ব্যানারে ছনুয়া ইউনিয়নের কুতুবখালী গ্রামে বলি খেলার নামে জুয়ার আসর ও অশ্লীল নৃত্যানুষ্ঠানের আয়োজন করে স্থানীয় বাইশ্যা বাহিনী। এ অনুষ্ঠান বন্ধের জন্য গ্রামবাসী ইউনিয়ন চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট বিভিন্ন কর্তৃপক্ষকে অবহিত করেছিল। এরপরও দুপুরে অনুষ্ঠানের আয়োজন করা হলে এলাকাবাসী জড়ো হয়ে তাদের বাধা দিতে যায়। এসময় মেলার বাইশ্যা ‍বাহিনীর সঙ্গে এলাকাবাসীর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী জানান, সংঘর্ষ চলাকালে মেলা কমিটির লোকজন এলাকাবাসীর উপর কয়েক রাউন্ড গুলি নিক্ষেপ করে। পরে, পুলিশ গিয়ে বলি মেলা ভেঙ্গে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

“মেলার নামে একটি চক্র বাঁশখালির বিভিন্ন জায়গায় জুয়ার আসর বসিয়েছে। আমরা পুলিশ সুপারকে বিষয়টি অবহিত করেছি। তিনি এ ধরণের জুয়ার আসর বন্ধ করার নির্দেশ দিয়েছেন।”

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ১৩, ২০১৪

১৭ বলের ৮টিই ছক্কা
পলাশে ছুরিকাঘাতে বাবাকে হত্যা
আন্তর্জাতিক জুনিয়র টেনিস: শেষ হলো মেইন ড্রয়ের ১৪ খেলা
‘দরিদ্র মানুষটিই হয়ে উঠেছিলেন এশিয়ার অন্যতম দানবীর’
শফিকুলের গানে শুরু ফোকফেস্টের দ্বিতীয় দিনের পরিবেশনা


বাংলাদেশে ধর্মীয় সৌহার্দ্য-সম্প্রীতি বিদ্যমান
ট্রেন দুর্ঘটনায় নাশকতার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে
ব্যবসায়ীর ২০ লাখ টাকা ফেরত দিয়ে ‘উপহার’ পেলেন রিকশাচালক
ফরিদপুরে আনসার আল ইসলামের ২ সদস্য আটক
ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর ঘটনায় মামলা, মরদেহ উত্তোলন