php glass

হালিশহরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

212 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
নগরীর হালিশহর হাউজিং এস্টেট এলাকা থেকে বিবি আয়েশা (২০) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে ‘এ’ ব্লকের ১নং রোডের ৭নং লেনের ২৬ নং বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম: নগরীর হালিশহর হাউজিং এস্টেট এলাকা থেকে বিবি আয়েশা (২০) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার  বিকালে  ‘এ’ ব্লকের ১নং রোডের ৭নং লেনের ২৬ নং বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আয়েশা সন্দ্বীপ উপজেলার হরিশপুর গ্রামের তালুকদার বাড়ির জসীম উদ্দিনের মেয়ে। মাস দেড়েক আগে একই উপজেলার সারিকাইত ইউনিয়নের আবদুর রহমানের ছেলে জাহাঙ্গীর সবুজের সঙ্গে বিয়ে হয় আয়েশার।

হালিশহর থানার উপ পরিদর্শক(এসআই) মুকুল মিয়া বাংলানিউজকে জানান, আয়েশার বাবা রিকশা চালক, স্বামী ও মা পোশাক শ্রমিক। সবাই এক সঙ্গে হালিশহরের বাসায় থাকতেন। সোমবার সকালে একসঙ্গে নাস্তা করে মা-বাবা ও স্বামী কাজে বেরিয়ে যাই। বাসায় ছিল আয়েশা ও তার বড় বোন। দুপুরের দিকে বড় বোন পানি আনতে বাসার বাইরে যায়। পানি নিয়ে বাসায় ঢুকে দেখে সিলিংয়ের লোহার এঙ্গেলের সঙ্গে প্লাস্টিকের দড়ি বাঁধা অবস্থায় আয়েশা ঝুলে আছে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ বিকালে ঝুলন্ত অবস্থায় আয়েশার লাশ উদ্ধার করে।

এসআই মুকুল মিয়া বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আয়েশা আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫২ঘণ্টা, মে ১২, ২০১৪

টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
টেস্ট দল নিয়ে আলাদাভাবে ভাবছে বিসিবি
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ

পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়


গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার
রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি
১৮ কোটি মানুষ পেঁয়াজের জন্য আর্তনাদ করছে: কর্নেল অলি