php glass

মারা গেছেন সীতাকুণ্ডের সেলিম স্যার

69 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহাম্মদ সেলিমউদ্দিন ভুঁইয়া

walton
অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন সীতাকুণ্ডের সেলিম স্যার। জাফর নগর অপর্ণা চরণ উচ্চ বিদ্যালয়ের খ্যাতনামা শিক্ষক মোহাম্মদ সেলিমউদ্দিন ভুঁইয়া লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে গত আড়াই মাসেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন।

চট্টগ্রাম: অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন সীতাকুণ্ডের সেলিম স্যার। জাফর নগর অপর্ণা চরণ উচ্চ বিদ্যালয়ের খ্যাতনামা শিক্ষক মোহাম্মদ সেলিমউদ্দিন ভুঁইয়া লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে গত আড়াই মাসেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত আটটা দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ---রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী দুই পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার সকাল এগারটায় সীতাকুণ্ডের পূর্ব লালানগর গ্রামের ভুঁইয়া বাড়ি প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মোহাম্মদ সেলিম উদ্দীন ভুঁইয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। জাফরনগর অপর্ণাচরণ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্যদের সভাপতি স্থানীয় ইউপি চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। স্কুলের শিক্ষকমন্ডলী ছাত্রছাত্রী ও কর্মচারীদের পক্ষ থেকে প্রধান শিক্ষক দীপক চৌধুরী এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫১ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪

ধামরাইয়ে নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার
মুলাদীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
বর্জ্য প্রক্রিয়াকরণে কাজ করছে আগরতলা পুর নিগম
বন্যায় গাইবান্ধার পাঁচ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত
চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 


গাজীপু‌রে ৫ টন পলিথিন জব্দ
পুলিশ একাডেমিতে মৈত্রী ভবন পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার 
রশিদ-নবীদের নিয়ে বোমা ফাটালেন গুলবাদিন
বগুড়ায় বন্যায় ফসলের ১২৩ কোটি টাকার ক্ষতি
সেলস অফিসার নিয়োগ দেবে ন্যাশনাল পলিমার