php glass

বাকলিয়ায় পোশাক কর্মী খুন

39 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মিয়া খান নগর এলাকায় ইতি (২৫) নামে এক গার্মেণ্টস কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তার স্বামী রবি আলমকে আটক করেছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মিয়া খান নগর এলাকায় ইতি (২৫) নামে এক গার্মেণ্টস কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তার স্বামী রবি আলমকে আটক করেছে।

শনিবার সকাল ১০টার দিকে পুলিশ বাসা থেকে ইতি’র লাশ উদ্ধার করেছে।

বাকলিয়া থানার ওসি মো.মহসিন বাংলানিউজকে বলেন, ইতি’র স্বামী মাদকাসক্ত। প্রায়ই স্ত্রীকে মারধর করত বলে আমরা জানতে পেরেছি। শুক্রবার রাতেও সে স্ত্রীকে মারধর করেন বলে প্রতিবেশিরা জানিয়েছেন। এরপর গভীর রাতে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করেছে বলে আমরা ধারণা করছি। স্বামীকে জিজ্ঞাসাবাদের পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

পুলিশ সূত্র জানায়, ইতি বাকলিয়ার তুলাতলী এলাকায় একটি পোশাক কারখানায় চাকুরি করত। মিয়া খান নগরের বেল খান মসজিদ কলোনিতে ভাড়া বাসায় ইতি স্বামীর সঙ্গে থাকত।

শনিবার সকালে ওই কলোনির লোকজন বাকলিয়া থানায় ইতি’র মৃত্যুর সংবাদ দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামী রবি আলমকেও পেয়ে যায়।

পুলিশ ইতি’র লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রবিকে আটকের পর বাকলিয়া থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩০ঘণ্টা, এপ্রিল ১২,২০১৪

জগন্নাথ হলের নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ছাদ বাগান করে সামাজিক বনায়ন গড়ে তুলতে হবে
বর্ষা ফুলের কাব্য | সাদাত সবুজ
মাগুরায় গড়াই নদী থেকে যুবকের গলিত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের দুর্দশা দেখতে কক্সবাজারে আইসিসি প্রতিনিধিরা


বগুড়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
ঠাকুরগাঁওয়ে নছিমনচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
সহায়তা পেলেন সন্তান ফেলে যাওয়া মা
নারীদের ইহরামের নিয়ম-বিধান
মুমিনুল-শান্ত’র ব্যাটে ড্র করলো বিসিবি একাদশ