php glass

ফায়ার সার্ভিসের অভিযান

বহুতল ভবনকে ৫০ হাজার টাকা জরিমানা

105 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ফায়ার সার্ভিসের ছাড়পত্র না থাকায় নগরীর শেখ মুজিব রোডের এসবি ট্রেড সেন্টার নামে এক বহুতল ভবনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে অনাপত্তি সনদ না থাকায় একই রোডের চৌমুহনী এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

চট্টগ্রাম: ফায়ার সার্ভিসের ছাড়পত্র না থাকায় নগরীর শেখ মুজিব রোডের এসবি ট্রেড সেন্টার নামে এক বহুতল ভবনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে অনাপত্তি সনদ না থাকায় একই রোডের চৌমুহনী এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহষ্পতিবার বিকালে চট্টগ্রাম জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ ইমতিয়াজের নেতৃত্বে ফায়ার সার্ভিসের এক অভিযানে এসব শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, ৯৪ শেখ মুজিব রোডের এস বি ট্রেডাস নামে বহুতল ভবনটিকে জরিমানার পাশাপাশি ফায়ার সার্ভিসের ছাড়পত্র নেওয়ার জন্য ১ মাসের সময় দেয়া হয়েছে। চৌমহনী এলাকার অনন্ত ইভেন্ট অ্যান্ড এন্টারপ্রাইজ নামে ব্যবসা প্রতিষ্ঠানটিকে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে ১৫ দিন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ১০,২০১৪

বন্যার পানিতে ভেসে উঠলো নিখোঁজ শিশুর মরদেহ
পশ্চিম রামপুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু
চাঁদ অভিমুখে মানুষের যাত্রা
ক্রসিংয়ে বিয়ের গাড়িতে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ১০
ইয়াবা মামলার ৩ আসামির জামিন বাতিল, গ্রেপ্তারের নির্দেশ


কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না: তথ্যমন্ত্রী
রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আসছে আইসিসি প্রতিনিধিদল
চোখের জল বানের জল একাকার সাতকানিয়ায়
‘কিছু কিছু মানুষের জন্য সবকিছু এলোমেলো হয়ে যায়’
র‌্যাবের অভিযানে ৪০০ টন নকল ‌‘টিএসপি’ সার জব্দ