php glass

নির্যাতন করে রাজনৈতিক দলকে দমীয়ে রাখা যায় না

196 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বর্তমান সরকারকে অবৈধ আখ্যা দিয়ে ‘মামলাবাজ সরকার’ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন, অবৈধ এই সরকারের হাতে জনগণ নিরাপদ নয়। কেউ প্রতিবাদ করলেই নির্যাতন নেমে আসছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে।

চট্টগ্রাম: বর্তমান সরকারকে অবৈধ আখ্যা দিয়ে ‘মামলাবাজ সরকার’ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, অবৈধ এই সরকারের হাতে জনগণ নিরাপদ নয়। কেউ প্রতিবাদ করলেই নির্যাতন নেমে আসছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। এরইমধ্যে আওয়ামী সরকার একটি মামলাবাজ সরকার হিসেবে জনগণের কাছ থেকে স্বীকৃতি পেয়েছে।

ডা. শাহাদাত বলেন, কোন রাজনৈতিক দল বা সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা-হামলা, নির্যাতন করে অতীতের কোন সরকার টিকে থাকনে পারেনি, এই সরকারও বেশি দিন টিকে থাকতে পারবে না।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম আদালত প্রাঙ্গনে এক সমাবেশে এসব কথা বলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, মামলা হামলা, নির্যাতন, নিপীড়ন চালিয়ে বিরোধী দলের আন্দোলন দমানো যাবে না। মামলা হামলা যত বেশি হবে নেতাকর্মীদের মনোবল ততো বাড়বে।

সমাবেশে অন্যান্যের মধ্যে দণি জেলা বিএনপির সহ-সভাপতি এড. ইফতেখার হোসেন চৌধুরী মহসিন, মহানগর বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সাত্তার, নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস কে খোদা তোতন, চান্দগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৪

ডেপুটি অ্যাটর্নি জেনারেল হলেন আবুল হাশেম
ভালুকায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
অবনী মাহবুবের কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত
শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক অজয় বড়ুয়া
২৪০০ কোটি টাকার জিপিএইচে ৮৮৫০ জনের কর্মসংস্থান হবে


পদ্মাসেতুতে রোডওয়ে গার্ডার বসানো শুরু
ছেলেধরা সন্দেহে গণপিটুনি, এক ব্যক্তির মৃত্যু
শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় দোয়া
ভারতে তসলিমার ভিসার মেয়াদ বাড়লো
স্থানীয় নির্বাচন: ৩৩৫ আসনে বিনা ভোটে নির্বাচিত ৬৪