php glass

চন্দনাইশে ভূয়া এইচএসসি পরীক্ষার্থী আটক

99 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রামের চন্দনাইশের গাছবাড়িয়া সরকারি কলেজ কেন্দ্র থেকে এক ভূয়া এইএচসি পরীক্ষার্থীকে আটক করেছেন দায়িত্বরত শিক্ষকরা। বৃহষ্পতিবার ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলার সময় তাকে আটক করা হয়।

চট্টগ্রাম: চট্টগ্রামের চন্দনাইশের গাছবাড়িয়া সরকারি কলেজ কেন্দ্র থেকে এক ভূয়া এইএচসি পরীক্ষার্থীকে আটক করেছেন দায়িত্বরত শিক্ষকরা।

বৃহষ্পতিবার ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলার সময় তাকে আটক করা হয়।

আটক শিক্ষার্থীর নাম আবেদ বিন হামিদ। সে নগরীর হাজী মুহাম্মদ মহসিন কলেজের স্নাতক শ্রেণীর ছাত্র। বিজিসি ট্রাস্ট কলেজের নুরুল আবসার নামে এক পরীক্ষার্থীর হয়ে সে পরীক্ষায় অংশগ্রহণ করতে এসেছিল।

গাছবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রের সচিব এনামুল হক বাংলানিউজকে জানান, পরীক্ষায় দায়িত্বরত শিক্ষকরা খাতা সই করার সময় নিবন্ধন ফরমের সংযুক্ত ছবির সঙ্গে চেহারার মিল দেখতে না পেয়ে চ্যালেঞ্জ করলে সে হল থেকে বের হয়ে পালানোর চেষ্টা করেছিল। এসময় তাকে ধরে ফেলে দায়িত্বরত শিক্ষকরা।

চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. পীযুষ দত্ত বাংলানিউজকে বলেন,‘আটক শিক্ষার্থীকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। একইসঙ্গে যে শিক্ষার্থীর হয়ে পরীক্ষা দিতে এসেছিল তাকেও বহিষ্কার করা হয়েছে।’

ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালে এছাড়াও বিভিন্ন কেন্দ্র থেকে ১৬ জনকে বহিষ্কার করা হয়েছে বলে জানান পরীক্ষা নিয়ন্ত্রক।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৪

রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আইসিসি প্রতিনিধিদল
মুহূর্তেই রাজ্যের নীরবতা নেমে আসে উৎসবমুখর বিয়ে বাড়িতে
মেয়াদোত্তীর্ণ ওষুধ, রাজধানীর ৮ ফার্মেসিকে জরিমানা
টেলিযোগাযোগ সেবায় সোনালী ব্যাংক-পিএসসি-বিটিভির চুক্তি
এরশাদের মৃত্যুতে পাকিস্তানের শোক


কিশোর গ্যাংয়ের ৯ সদস্য সংশোধন কেন্দ্রে
নিজ দেশে ফেরত গেছেন ৫১৯ ভারতীয় জেলে
চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু
আজিজ কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান তাজুল কারাগারে
ভারতে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়বে, আশা এফবিসিসিআইয়ের