php glass

১৬ ব্যক্তির বিরুদ্ধে পিডিবির মামলা, ১৫ লাখ টাকা জরিমানা

109 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর হালিশহর এলাকায় বকেয়া এবং অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ১৬ ব্যক্তির বিরুদ্ধে মামলা ‍দায়ের করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)।

চট্টগ্রাম: নগরীর হালিশহর এলাকায় বকেয়া এবং অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ১৬ ব্যক্তির বিরুদ্ধে মামলা ‍দায়ের করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)।

বৃহষ্পতিবার বিদ্যুৎ আদালত (দক্ষিণ) এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদুল হকের নেতৃত্বে নগরীর হালিশহর নিউ আই ব্লক, বি ব্লকসহ বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

একই অভিযানে ১৪ জনকে ১৫ লাখ ৬৩ হাজার ৩১২ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া,  অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পিডিবির ভ্রাম্যমান আদালত।

গ্রেফতারকৃতের নাম মো. লিটন। তাকে একই থানার আব্বাস পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের নির্বাহী প্রকৌশলী মো. ইমাম হোসেন, সহকারী প্রকৌশলী মো. ওয়াহিদুল হাসান, উপ-সহকারী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম খান ও মিটার পাঠক মির্জা গিয়াস উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পিডিবি দক্ষিণাঞ্চলের সিনিয়র সহকারি পরিচালক (জনসংযোগ) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, ৪ লাখ ৮৮ হাজার ৭২৯ টাকা বকেয়া থাকায় হালিশহরের নিউ আই ব্লকের হাসিনা আক্তার এবং মো. জয়নাল আবেদীনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এসময় একই এলাকার লিটনকে ১ লাখ ২০ ‍হাজার টাকা  জরিমানা করা হয়েছে। এছাড়া, অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ফ্রেন্ডস ইউনিট হাউজিং এস্টেট, নিউ-এ-ব্লক এর সভাপতি মো. কামাল ও সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, হালিশহর বি ব্লক  এলাকার মো. ফিরোজ, মো. রিয়াজ হোসেন, মো. আব্দুর রহিম, মো. রহমান, মো. তাহের, জিন বাবুল, মো. আব্দুল্লাহ, আব্বাসপাড়ার সেকন্দর মেম্বার বাড়ী এলাকার মো. আব্দুর রহিম, মো. রানা, মো. লোকমান, মাহবুবুল আলম, ও জালাল আহমেদকে ১৪ লাখ ৪৩ হাজার ৩১২ টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৪

নুসরাতের সেই মাদ্রাসা এখন সিসি ক্যামেরার আওতায়
জগন্নাথ হলের নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ছাদ বাগান করে সামাজিক বনায়ন গড়ে তুলতে হবে
বর্ষা ফুলের কাব্য | সাদাত সবুজ
মাগুরায় গড়াই নদী থেকে যুবকের গলিত মরদেহ উদ্ধার


রোহিঙ্গাদের দুর্দশা দেখতে কক্সবাজারে আইসিসি প্রতিনিধিরা
বগুড়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
ঠাকুরগাঁওয়ে নছিমনচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
সহায়তা পেলেন সন্তান ফেলে যাওয়া মা
নারীদের ইহরামের নিয়ম-বিধান