php glass

কুকুর লেলিয়ে হত্যা

দ্বিতীয় সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষ

77 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হিমু

walton
কুকুর লেলিয়ে দিয়ে মেধাবী ছাত্র হিমু হত্যা মামলায় দ্বিতীয় সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। আদালত আগামী ১৬ এপ্রিল পরবর্তী সাক্ষীর সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন।

চট্টগ্রাম: কুকুর লেলিয়ে দিয়ে মেধাবী ছাত্র হিমু হত্যা মামলায় দ্বিতীয় সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। আদালত আগামী ১৬ এপ্রিল পরবর্তী সাক্ষীর সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন।

বুধবার চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ সহীদুল ইসলাম সাক্ষ্যগ্রহণের পরবর্তী সময় নির্ধারণ করেন।

রাষ্ট্রপক্ষের কৌসুলী ও অতিরিক্ত মহানগর পিপি অনুপম চক্রবর্তী বাংলানিউজকে বলেন, দ্বিতীয় সাক্ষী মাদকবিরোধী সংগঠন ‘শিকড়’র সাধারণ সম্পাদক আবু তৈয়বের সাক্ষ্য এবং জেরা শেষ হয়েছে। ১৬ এপ্রিল পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন আদালত।

উল্লেখ্য ২০১২ সালের ২৭ এপ্রিল নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ‘ফরহাদ ম্যানশন’ নামের ১০১ নম্বর বাড়ির চারতলায় হিমুকে হিংস্র কুকুর লেলিয়ে দিয়ে নিমর্মভাবে নির্যাতন করে সেখান থেকে ফেলে দেয় অভিজাত পরিবারের কয়েকজন বখাটে যুবক। 

গুরুতর আহত হিমু ২৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৩ মে ঢাকার একটি হাসপাতালে মারা যান। হিমু পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ইংরেজি মাধ্যমের সামারফিল্ড স্কুল অ্যান্ড কলেজের ‘এ’ লেভেলের শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় হিমুর মামা শ্রীপ্রকাশ দাশ অসিত বাদি হয়ে পাঁচলাইশ থানায় পাঁচজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত পাঁচ আসামি হলেন, জাহিদুর রহমান শাওন, জুনায়েদ আহমেদ রিয়াদ এবং তার বাবা শাহ সেলিম টিপু, শাহাদাত হোসেন সাজু ও মাহবুব আলী ড্যানি।

২০১২ সালের ৩০ সেপ্টেম্বর পাঁচলাইশ থানা পুলিশ ওই মামলায় এজাহারভুক্ত পাঁচজন আসামীকে অন্তর্ভুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। ২০১৪ সালের ৩ ফেব্রুয়ারি আসামীদের বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠন করা হয়।

১৮ ফেব্রুয়ারি থেকে সাক্ষ্যগ্রহণ শুরুর পর এ পর্যন্ত মামলার বাদি শ্রীপ্রকাশ দাশ অসিতসহ দুজনের সাক্ষ্য শেষ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, এপ্রিল ০৯,২০১৪

এইচএসসিতে অকৃতকার্য হয়ে বরগুনায় ছাত্রের আত্মহত্যা
খুলনায় ইয়াবাসহ মাদক কারবারী আটক
কাজিপুরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধে ফাটল, আতঙ্ক
পঞ্চগড়ে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অটোচালক গ্রেফতার
জেমস-আইয়ুব বাচ্চুর গানে মঞ্চ মাতালেন নোবেল


টাইগারদের জন্য নিজেকে যোগ্য কোচ মনে করেন সুজন
লালবাগে ছুরিকাঘাতে নিহত ১
সাস্ট ক্লাবের সভাপতি কামরুল ও সম্পাদক রিন্টু
প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী
উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের বিরুদ্ধে কঠোর আ’লীগ