php glass

সাতকানিয়ায় ছাদ থেকে পড়ে ইউপি সদস্য নিহত

85 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ছাদ থেকে পড়ে সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়ন পরিষদ সদস্য সেলিনা আক্তার(৩২) নিহত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিনা মার্দাশা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নির্বাচিত মহিলা সদস্য।

চট্টগ্রাম: ছাদ থেকে পড়ে সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়ন পরিষদ সদস্য সেলিনা আক্তার(৩২) নিহত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সেলিনা মার্দাশা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নির্বাচিত মহিলা সদস্য। তিনি উত্তর মাদার্শা গ্রামের হাজী উল্যা মিয়া বাড়ির মৃত রফিক আহমদের স্ত্রী। তার স্কুল পড়ুয়া ২ মেয়ে এক ছেলে রয়েছে।

নিহত সেলিনার বড় ভাই মো. জসিম উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, বুধবার বেলা সাড়ে এগারটার দিকে কাপড় শুকাতে দেওয়ার জন্য নিজের ঘরের ছাদে উঠে সেলিনা। এসময় অসচেতন অবস্থায় ছাদ থেকে বাড়ির সীমানার উপর আচড়ে পড়ে। সেখান থেকে সড়কে গড়িয়ে পড়ে যায়। তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন,‘দুপুর ২টার দিকে পরিবারের লোকজন গুরুতর আহতবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৪

সরে দাঁড়াচ্ছেন ইনজামাম
পাসের হারে বোর্ড সেরা বরিশাল জেলা
ফ্লাইওভারে উল্টে গেলো ইট বোঝাই ট্রাক
সুস্থ ধারার রাজনীতি করতে বিএনপিকে আহ্বান হানিফের
রাজীব: ক্ষতিপূরণের আদেশ স্থগিত চায় স্বজন পরিবহন


ফেনী ক্যাডেটে জিপিএ-৫ পেয়ে শতভাগ পাস
যশোর বোর্ডে জিপিএ-৫ ও পাসের হারে এগিয়ে মেয়েরা
নারী নির্যাতন মামলার আসামি কারাগারে
মানসিক উন্নতির জন্য বাড়ির পথে আলাউদ্দীন আলী
সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে ২ শ্রমিকের মৃত্যু