চবি সফরে আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ

256 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সাংগঠনিক সফরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে(চবি) আসছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।
php glass

চট্টগ্রাম: সাংগঠনিক সফরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে(চবি) আসছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

আগামী বৃহস্পতিবার সকালে তারা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসবেন বলে জানা গেছে।

সফরের বিষয়টি নিশ্চিত করে সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বাংলানিউজকে বলেন, সাংগঠনিক সফরের অংশ হিসেবে বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা রয়েছে। সেখানে কর্মী সম্মেলন অংশ নেওয়াসহ বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি গঠন নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের সাবেক নেতাদের সঙ্গে মতবিনিময় করা হবে।’

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী বাংলানিউজকে বলেন, মৌলবাদমুক্ত ক্যাম্পাস বিনির্মানই ছাত্রলীগের লক্ষ্য। মৌলবাদমুক্ত ক্যাম্পাস বিনির্মানের আন্দোলনকে আরো জোরদার করতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সাংগঠনিক সফরে বিশ্ববিদ্যালয়ে আসবেন। তাদেরকে স্বাগত জানাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর টিপু বাংলানিউজকে বলেন, নতুন কমিটির ব্যাপারে আলোচনা, পদ প্রত্যাশীদের বায়োডাটা সংগ্রহ এবং বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কার্যক্রম সম্পর্কে আলোচনা হবে এ সফরে।

ছাত্রলীগের একটি সূত্র জানিয়েছে, সাম্প্রতিক সময়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বেপরোয়া কার্যক্রম, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকে গলায় জুতার মালা দেওয়া, নতুন কমিটি গঠনসহ বিভিন্ন গুরুত্বপূর্ন বিষয়কে সামনে রেখে কেন্দ্রীয় নেতৃবৃন্দ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সফরে আসছেন।

বাংলাদেশ সময় : ১৫২১ঘণ্টা, ৮এপ্রিল, ২০১৪

চবিতে আইটি পার্ক স্থাপন করবে হাইটেক পার্ক
পাবনায় আধুনিক কৃষি প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা
পূর্বধলা, কটিয়াদী, মঠবাড়িয়াসহ ৫ উপজেলার ভোট ১৮ জুন
খালেদার সুচিকিৎসা ও মুক্তি দাবিতে ব‌রিশা‌লে মানববন্ধন
কুতুবদিয়া উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে ভোট ১৩ জুন


ববি শিক্ষার্থীকে কুপিয়ে জখম, থানায় মামলা
কৃষকের কাছে গিয়ে ধান কিনলেন রাজশাহীর ডিসি
দুর্গম পাহাড়েও শিক্ষার আলো ছড়িয়ে পড়েছে: শিক্ষামন্ত্রী
সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনার দাবিতে মানববন্ধন 
৫ পরিবহনকে ২ লাখ টাকা জরিমানা