চুরি যাওয়া রপ্তানির পোশাকসহ আটক ১

77 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আমেরিকায় রপ্তানির জন্য চট্টগ্রাম বন্দরে পাঠানোর সময় তৈরি পোশাক চুরির ঘটনায় মো. আব্দুর রহিম (২৪) নামে কাভার্ড ভ্যানের এক কর্মচারীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।
php glass

চট্টগ্রাম: আমেরিকায় রপ্তানির জন্য চট্টগ্রাম বন্দরে পাঠানোর সময় তৈরি পোশাক চুরির ঘটনায় মো. আব্দুর রহিম (২৪) নামে কাভার্ড ভ্যানের এক কর্মচারীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

এসময় তার কাছ থেকে চুরি যাওয়া ৬১৫ পিচ শার্ট উদ্ধার করা হয়। এছাড়া পুলিশ কাভার্ড ভ্যানটিও আটক করে নিজেদের হেফাজতে নিয়েছে।

মঙ্গলবার ভোর পাঁচটার দিকে নগরীর হালিশহর বড়পোল এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বেক্সিমকো গ্রুপের একটি তৈরি পোশাক কারখানা থেকে শার্টের ৩১২টি কার্টন আমেকিকায় রপ্তানির জন্য ঢাকা থেকে চট্টগ্রাম বন্দরে নেয়া হচ্ছিল।

তাহের কোম্পানি নামের একটি পরিবহন প্রতিষ্ঠানের কাভার্ড ভ্যান সোমবার রাত ১০টায় শার্টগুলো নিয়ে রওনা দেয়। পথিমধ্যে কাভার্ড ভ্যানের কর্মচারী মো. রহিম কার্টন থেকে ৬১৫ পিচ শার্ট চুরি করে রেখে দেয়।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগর গোয়েন্দা পুলিশের একটি দল নগরীর হালিশহর এলাকা কাভার্ড ভ্যানটির গতিরোধ করে মো. রহিমকে আটক করে। এসময় তার কাছ থেকে চুরি যাওয়া ৬১৫ পিচ শার্ট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব শার্টের মূল্য প্রায় ২০ লাখ টাকা।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার বাবুল আক্তার বাংলানিউজকে বলেন, ‘এ অবস্থায় কার্টনগুলো আমেরিকায় গেলে বাংলাদেশের সুনাম ক্ষুণ্ণ হতো। চুরির ঘটনায় রহিমের সঙ্গে তাহের কোম্পানির মালিকও জড়িত থাকতে পারে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

বাংলাদেশ সময়: ১৪০৬ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৪

পলাশবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
ফেসবুক আমাদের আইন পকেটে নিয়ে ঘোরে: জব্বার
জাতির পক্ষ থেকে বিএসটিআইয়ের প্রতি ঘৃণা: জেএসডি
অপরিপক্ব ১৫ মণ আম ধ্বংস করলো ভ্রাম্যমাণ আদালত
ডিজিটাল নিরাপত্তায় সচেতনতাই প্রথম রক্ষাকবচ


বিএসএমএমইউর ৫৩ শিক্ষক-চিকিৎসককে গবেষণা অনুদান 
শাবানাকে দেশ ছাড়ার হুমকি
ঢাকা বাঁচাতে খাল দখলমুক্ত করতে হবে: মেয়র আতিকুল
ইনজামামের বিতর্কিত ও হাস্যকর বিশ্বকাপ দল!
খুলনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা পলাশ আটক