চবি নববাক এর কার্যনিবাহী কমিটি গঠিত

94 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হাটহাজারী-ফটিকছড়ি উপজেলার শিক্ষার্থীদের সংগঠন নববাকের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।
php glass

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হাটহাজারী-ফটিকছড়ি উপজেলার শিক্ষার্থীদের সংগঠন নববাকের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় চাকসু ভবনের সেমিনার কক্ষে বার্ষিক সাধারণ সভা শেষে এ কমিটি গঠিত হয়।

২৩ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী এ কমিটিতে নুরুল আজিম জুয়েলকে সভাপতি এবং জিয়াউর রহমান জিয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

অন্যন্য পদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি পদে সৈয়দ রায়হান মাহমুদ কায়েস, সহ-সভাপতি পদে শ্রাবণী বড়–য়া, যুগ্ম সাধারণ পদে সম্পাদক মো. পারভেজ উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক পদে সৈকত দাশ, সাংগঠনিক সম্পাদক পদে ফাহিমুল হুদা সিরাজী বকুল, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ঝুলন দেব, অর্থ-সম্পাদক পদে ইফানুল হুদা, মহিলা বিষয়ক সম্পাদক পদে পল্লবী চৌধুরী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক পদে ফারজানা আফরিন পপি, পরিবহন সম্পাদক-১ পদে এখলাস হোসেন, সহ-পরিবহন সম্পাদক-১ পদে কুতুব উদ্দিন, পরিবহন সম্পাদক-২ পদে নুরে তামজীদ, সহ-পরিবহন সম্পাদক-২ পদে সাহাব উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সৌমিত্র নন্দী জয়, দপ্তর সম্পাদক পদে সুজন বণিক, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মো: পারভেজ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো: আবু ফারহান চৌধুরী, ক্রীড়া সম্পাদক পদে ফখরুল হাসান সিকদার ইমন, নির্বাহী সদস্য পদে হাবিব উল্লাহ, আজিজুল হাকিম ও সামিহা নাওয়ার নির্বাচিত হয়েছে ।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৪

তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩


ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার
পিকআপের নিচে চাপা পড়া সেই চালকের মৃত্যু
গ্রিন বন্ডে বিদেশি বিনিয়োগ বাড়বে
পেস বোলারদের ভালো করতেই হবে: রুবেল
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার