উপরে সাউণ্ড বক্স, ভেতরে ইয়াবা

170 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
মাঝারি আকারের তিনটি সাউণ্ড বক্স ঢাকায় পাঠানোর জন্য চট্টগ্রামে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসে বুকিং দিয়েছিলেন হাসান নামে এক ব্যক্তি। গোপন সংবাদের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশ সাউণ্ড বক্সগুলোতে তল্লাশি চালায়। একটি সাউণ্ড বক্সের ভেতরে পাওয়া যায় স্তরে স্তরে ইয়াবা।
php glass

চট্টগ্রাম: মাঝারি আকারের তিনটি সাউণ্ড বক্স ঢাকায় পাঠানোর জন্য চট্টগ্রামে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসে বুকিং দিয়েছিলেন হাসান নামে এক ব্যক্তি। গোপন সংবাদের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশ সাউণ্ড বক্সগুলোতে তল্লাশি চালায়। একটি সাউণ্ড বক্সের ভেতরে পাওয়া যায় স্তরে স্তরে ইয়াবা।

রোববার রাত ৯টার দিকে নগরীর কাজির দেউড়ির মোড়ে এস এ পরিবহনের বুকিং কাউণ্টারে এ তল্লাশি চালিয়ে নগর গোয়েন্দা পুলিশ দেড় হাজার ইয়াবা উদ্ধার করেছে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বাবুল আক্তার বাংলানিউজকে বলেন, সাউণ্ড বক্সের ভেতরে করে অভিনব কায়দায় ইয়াবাগুলো ঢাকায় পাঠানো হচ্ছিল। এ পাচারের সঙ্গে কারা জড়িত সেই তথ্য আমাদের কাছে আছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে হাসান নামে একজন নিজের মোবাইল নম্বর (০১৮৫৫২৫১৩৪৯) রসিদে লিখে তিনটি ল্যাপটপের সাউণ্ড বক্স ঢাকার কাকরাইলে জনৈক আবুল কালামের (০১৬৮৬৮১২৫৫৫) কাছে পাঠানোর জন্য বুকিং দেন।

এর এক ঘণ্টা পর গোপন সংবাদের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম এস এ পরিবহনে গিয়ে সাউণ্ড বক্সগুলোতে তল্লাশি চালায়।

নগর পুলিশের উপ-পরিদর্শক (গোয়েন্দা) সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে জানান, তিনটি সাউণ্ড বক্সের মধ্যে প্রায় এক ফুট উঁচু একটি বক্সের ভেতরে কাঠের ফ্রেম করে সাজিয়ে রাখা হয়েছে দেড় হাজার পিস ইয়াবা।

এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান এস আই সন্তোষ কুমার চাকমা।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৪

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত
চিরিরবন্দরে ‘পঞ্চগড় এক্সপ্রেস’র যাত্রাবিরতি দাবি
ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস
সিলেটে ৪০০ কেজি সেমাইয়ে আগুন, ৩ ফ্যাক্টরিকে জরিমানা
চবিতে আইটি পার্ক স্থাপন করবে হাইটেক পার্ক


পাবনায় আধুনিক কৃষি প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা
পূর্বধলা, কটিয়াদী, মঠবাড়িয়াসহ ৫ উপজেলার ভোট ১৮ জুন
খালেদার সুচিকিৎসা ও মুক্তি দাবিতে ব‌রিশা‌লে মানববন্ধন
হোল্ডিং ট্যাক্স নিয়ে উদ্বেগ হওয়ার কিছু নেই: বিসিসি মেয়র
কুতুবদিয়া উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে ভোট ১৩ জুন