চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

আওয়ামী লীগ নেতা লাঞ্চিত হওয়ার প্রতিবাদে গাড়ী ভাংচুর

251 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নাছির করিম চৌধুরী বাবুলকে লাঞ্চিত করার প্রতিবাদে গাড়ী ভাংচুর করেছে তার সমর্থকরা।
php glass

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নাছির করিম চৌধুরী বাবুলকে লাঞ্চিত করার প্রতিবাদে গাড়ী ভাংচুর করেছে তার সমর্থকরা।

রোববার সকালে চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়কের বিশ্ববিদ্যালয় ১ নং গেইট ও নন্দীরহাট এলাকায় তারা বিশ্ববিদ্যালয়ের তিনটি গাড়ী ভাংচুর করে।

বিশ্ববিদ্যালয় বাসের চালক আবদুর রহিম বাংলানিউজকে জানান, সকালে কালুরঘাট থেকে তার গাড়ী স্টাফদের নিয়ে ক্যাম্পাসে ফিরছিল। বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেইট এলাকায় আসলে ২০/২৫ জন যুবক তার গাড়ী থামাতে বলে। পরে, তারা গাড়ীর চাবি কেড়ে নিয়ে যায় এবং সামনের ও পাশের বেশ কিছু গ্লাস ভেঙ্গে দেয়।

অপরদিকে, নন্দীরহাট এলাকায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেওয়া দু’টি গাড়ীরও গ্লাস ভাংচুর করে বাবুলের সমর্থকরা। এ সময় ৫ নম্বর গাড়ীর হেলফার মনিরের কাছ থেকে মোবাইলও ছিনিয়ে নেয় দূবৃর্ত্তরা।

বিশ্ববিদ্যালয় পরিবহন দপ্তরের পরিচালক(ভারপ্রাপ্ত) রবিউল আলম গাড়ী ভাংচুরের ঘটনা স্বীকার করে বাংলানিউজকে বলেন, দূবৃর্ত্তরা আমাদের তিনটি গাড়ী ভাংচুর করেছে। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করেছি।

ঘটনা প্রসঙ্গে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. সিরাজ উদ দৌলাহ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত শনিবার চবির সাবেক উপচার্য প্রফেসর ড. আবু ইউসুফের স্মরনসভায় সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর উপস্থিতিতে ছাত্রলীগ কর্মীদের হাতে শারীরিকভাবে লাঞ্চিত হন নাছির করিম চৌধুরী বাবুল।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৪

মানুষের মৃত্যুর প্রহর গুনেন তারা
অসহ্য গরমের পর স্বস্তির বৃষ্টি চট্টগ্রামে
পাইকারিতে আড়াই টাকার লেবু খুচরা পর্যায়ে ১০ টাকা
মার্কেটে মার্কেটে পুলিশের সেবা বুথ
ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে লক্ষ্য সুনির্দিষ্ট: পলক


২৫০ রোগীর বিপরীতে ১ জন চিকিৎসক
বগুড়া-৬ উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন না খালেদা জিয়া
খিলগাঁয়ে কাভার্ড ভ্যানচাপায় শিক্ষার্থীর মৃত্যু
ট্রেনের টিকিটের জন্য রাত জাগছেন তারা
ক্রেতা টানতে বুলি, ফুটপাতে জমেছে বিকিকিনি