বুলেটের খোসা নিয়ে খেলতে গিয়ে পাঁচ ঘণ্টার হাজতবাস

264 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বুলেটের খোসা

walton
খেলার জন্য বুলেটের খোসা সংগ্রহ করে বিড়ম্বনার শিকার হল মামুন হোসেন (১২) নামে এক স্কুল ছাত্র। শনিবার সকাল ১১টার দিকে পুলিশ তাকে ধরে থানায় নিয়ে যায়।
php glass

চট্টগ্রাম: খেলার জন্য বুলেটের খোসা সংগ্রহ করে বিড়ম্বনার শিকার হল মামুন হোসেন (১২) নামে এক স্কুল ছাত্র। শনিবার সকাল ১১টার দিকে পুলিশ তাকে ধরে থানায় নিয়ে যায়।

মামুন নগরীর পাঁচলাইশ থানার বিবিরহাট এলাকার রহমানিয়া উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্র। নগরীর বায়েজিদ থানার কুঞ্জছায়া আবাসিক এলাকায় তার বাসা।

পাঁচলাইশ থানার ওসি আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক বাংলানিউজকে বলেন, শুক্রবার বিকেলে মামুন তাদের বাসার অদূরে সেনানিবাস সংলগ্ন এলাকায় খেলতে যায়। সেখানে সেনাবাহিনীর ফায়ারিং অনুশীলন শেষে ফেলে দেয়া ১৫টি বুলেটের খোসা সে কুড়িয়ে বাসায় নিয়ে যায়। খেলার ছলে শনিবার সেগুলো নিয়ে স্কুলে যায় মামুন।

স্কুলে সহপাঠীরা বুলেটের খোসাগুলো দেখে শিক্ষককে জানায়। শিক্ষক সেগুলো বুলেট ভেবে থানায় খবর দেয়। থানা থেকে পুলিশ গিয়ে তাকে আটক করে নিয়ে আসে।

ওসি বাংলানিউজকে বলেন, ‘আমরা যাচাইবাছাই করে দেখেছি সেগুলো আসলে বুলেটের খোসা। মামুন কিশোর বয়সী হওয়ায় সেগুলো খেলার জন্য কুড়িয়ে আনে। আমরা বিকেল ৫টার দিকে তাকে অভিভাবকের কাছে হস্তান্তর করেছি।’

বাংলাদেশ সময়: ১৮৫০ঘণ্টা, এপ্রিল ০৫,২০১৪

অ্যাম্বুলেন্স চালকের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ
গ্রেফতার ম্যারাডোনা
ভালো কাজের স্বীকৃতি পেলেন কাউন্সিলর ও ৩ ছাত্রলীগ নেতা
পাচার হওয়া ৩ বাংলাদেশিকে ফেরত পাঠালো ভারত
দেশ দৃপ্ত পায়ে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী


ষোড়শ শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২
‘অম্ল-মধুর ধারণা’ চার মাসে কিছুটা হলেও পরিবর্তন হয়েছে
পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে মাদক চোরাকারবারি নিহত
তিন মাসে সাড়ে ২২ হাজার পর্নো সাইট বন্ধ: মোস্তাফা জব্বার