হিন্দু মহাজোটের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

302 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সংগঠনের তিন দফা দাবিতে চলমান গণস্বাক্ষর কর্মসূচি চলাকালে নগরীর কাট্টলী এলাকায় হামলা এবং দেশে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতনের প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।
php glass

চট্টগ্রাম: সংগঠনের তিন দফা দাবিতে চলমান গণস্বাক্ষর কর্মসূচি চলাকালে নগরীর কাট্টলী এলাকায় হামলা এবং দেশে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতনের প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।

শুক্রবার বিকাল তিনটায় নগরীর প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, ‘দেশে জাতীয় নির্বাচনের আগে ও পরে অদ্যাবধি বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ী, মঠ, মন্দিরের উপর হামলা ও নির্যাতন অব্যাহত রয়েছে। সারাদেশে বিশেষ একটি মহল রাজনৈতিক কায়দা হাসিলের লক্ষ্যে বার বার এই সকল অত্যাচার নির্যাতন চালিয়ে যাচ্ছে। অতীতের সকল সাম্প্রদায়িক  অত্যাচারী দুর্বৃত্ত ও লুটেরাদের যথাযথ বিচারের আওতায় আনতে সরকার ব্যর্থ হওয়ায় এ ধরণের নারকীয় কর্মকান্ড অব্যাহত রয়েছে।‘

বক্তারা বলেন, ‘চলমান গণস্বাক্ষর কর্মসূচী পালনকালে কাট্টলী রানী রাসমনি ঘাটে হামলার সঙ্গে জড়িত স্থানীয় দূস্কৃতিকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে।’

সংগঠনের আহবায়ক অ্যাডভোকেট যীশু কৃষ্ণ রক্ষিতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের  যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আশুতোষ দত্ত, উপদেষ্টা জহরলাল চক্রবর্তী, অ্যাডভোকেট সূদীপ্ত বিশ্বাস, অরিজিত ভট্টাচার্য্, সাংবাদিক রঞ্জিত কুমার শীল, সদস্য সচিব শেখর দাস রিপম, ছাত্র যুব সংগঠনের নেতা দেবব্রত নাথ জুয়েল, রিপন দাশ, রূপেশ শীল,অশোক দাশ, বিপ্লব দাশ, হৃদয় দাশ, অলক দাশ, পরিতোষ বিশ্বাস প্রমুখ।

সভা শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে নিউ মার্কেট চত্বরে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ প্রতিদিন ১৯১৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৪

ফের পেছালো রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন জমার তারিখ
পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না এমবাপ্পে
৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ হাইকোর্টের
সিটি লুব অয়েল ইন্ডাষ্ট্রিজে নিয়োগ
গোমস্তাপুরে ধানবোঝাই ট্রাক উল্টে শ্রমিক ১


সোনাগাজীতে চিত্রা হরিণ উদ্ধার
ববিতে শিক্ষার্থীদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি
তারুণ্যেই শক্তি খুঁজে পাচ্ছেন কোচ স্টিভ রোডস
বাঁশখালীতে আগুনে পুড়লো ৯ দোকান
‘দ্য গার্ল অন দ্য ট্রেন’র রিমেকে পরিণীতি