চবিতে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগীতা শুরু ৬ মে

94 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আগামী রোববার থেকে শুরু হচ্ছে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা ২০১৪। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফ।
php glass

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আগামী রোববার থেকে শুরু হচ্ছে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল  প্রতিযোগিতা ২০১৪। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফ।

বৃহস্পতিবার দুপুরে প্রতিযোগিতা উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয় উপ উপাচার্য ও ক্রীড়া উপদেষ্টা কমিটির সভাপতি প্রফেসর ড.ইফতেখার উদ্দিন চৌধুরী সাংবাদিকদের এ তথ্য জানান। বিশ্ববিদ্যালয় সম্মেলন কক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপ উপচার‌্য বলেন, রোববার থেকে শুরু হওয়া প্রতিযোগীতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় দল অংশগ্রহন করবে।

এসব দলের মধ্যে ছাত্র বিভাগে দশটি এবং ছাত্রী বিভাগে ছয়টি দল অংশগ্রহন করবে। ৬ এপ্রিল থেকে প্রতিযোগিতা শুরু হয়ে ৯ এপ্রিল ফাইনাল খেলার মাধ্যমে শেষ হবে।
সংবাদ সম্মেলনে শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোয়াজ্জেম হোসেন সহ ক্রীড়া কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৪

রাজউকে নতুন চেয়ারম্যান, পরিবেশ অধিদপ্তরে ডিজি
পুত্রবধূকে হত্যার অভিযোগে শাশুড়ি গ্রেফতার
বরিশালে চিংড়ির রেনু পোনাসহ আটক ৪ জনের জরিমানা
কেন্দুয়ায় অটোরিকশা উল্টে কলেজছাত্র নিহত
মধ্যবর্তী নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে: অলি আহমদ


মধুর ক্যান্টিনের ঘটনায় ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার 
মুক্তাগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
রশিদ-নবীদের ওপরই আফগানের ভরসা
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

রশিদ-নবীদের ওপরই আফগানের ভরসা

চমেক হাসপাতালে আগুন
বঙ্গবন্ধু ও মহিউদ্দিনের নামে সড়ক অনুমোদন চসিকে