php glass

চট্টগ্রামে ২৫ ‘মাদক আস্তানা’ গুঁড়িয়ে দিল পুলিশ, আটক ৫

180 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
‘মাদক জোন’ হিসেবে খ্যাত চট্টগ্রাম নগরীর লালখান বাজার মতিঝর্ণা এলাকায় কমপক্ষে ২৫টি মাদকের আস্তানা গুঁড়িয়ে দিয়েছে পুলিশ। এসময় তিন মাদক ব্যবসায়ীসহ মোট পাঁচজনকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম: ‘মাদক জোন’ হিসেবে খ্যাত চট্টগ্রাম নগরীর লালখান বাজার মতিঝর্ণা এলাকায় কমপক্ষে ২৫টি মাদকের আস্তানা গুঁড়িয়ে দিয়েছে পুলিশ। এসময় তিন মাদক ব্যবসায়ীসহ মোট পাঁচজনকে আটক করা হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত খুলশী থানা পুলিশ ও নগর গোয়েন্দা পুলিশ মতিঝর্ণা এলাকা ঘিরে সাঁড়াশি অভিযান চালায়।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বাবুল আক্তার, নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-উত্তর) মো.শহীদুল্লাহ, পাঁচলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার দীপকজ্যোতি খীসাসহ দেড় শতাধিক পুলিশ মাদকবিরোধী এ অভিযান নেতৃত্ব দেয়।

পুলিশ সূত্রে জানা গেছে, মতিঝর্ণা পাহাড়ি এলাকায় ২৫টি স্পটকে চিহ্নিত করে ২৫ জন মাদক ব্যবসায়ীর একটি তালিকা তৈরি করে পুলিশ। এসব স্পটে নিয়মিত দিনে-রাতে মাদকসেবীদের আসর বসে। এসব আস্তানা থেকে বিভিন্ন এলাকায় খুচরা বিক্রেতাদের কাছে মাদক সরবরাহ করা হয়।

লালখান বাজার এলাকার রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে এ অবৈধ কার্যক্রম চলে আসছিল। এসব স্পটকে ঘিরে শুধু মাদক বিক্রি কিংবা সেবনই নয়, ছিনতাই, চুরি-ডাকাতিসহ আরও বিভিন্ন ধরনের অপকর্ম চলে।

এডিসি-উত্তর মো.শহীদুল্লাহ বাংলানিউজকে বলেন, ২৫টি মাদক স্পট ঘিরে একযোগে তল্লাশি শুরু করি। পাঁচটি স্পটের পরিচালনাকারী দু’নারীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। বাকিদের পাওয়া যায়নি। তবে আস্তানাগুলো গুঁড়িয়ে দেয়া হয়েছে।

নগরীর বিভিন্ন এলাকায় মাদক আস্তানাগুলোতে পুলিশ একইভাবে অভিযান চালাবে বলেও জানান এডিসি শহীদুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৯৪০ঘণ্টা, এপ্রিল ০২,২০১৪

শিক্ষাঙ্গনেও খেলতে পারছে না কোমলমতি শিশুরা!
সৌরভকে পাওয়ার খবর জানায় অটোরাইসমিলের ম্যানেজার
ছোটপর্দায় আজকের খেলা
কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত
কদমতলীতে ছুরিকাঘাতে কিশোর নিহত


পাহাড়ের রসালো আনারসে কৃষকের হাসি
নিখোঁজের ১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে উদ্ধার
শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
মেসির গোলে আর্জেন্টিনার রক্ষা
আম বাগান থেকে ইয়াবাসহ যুবক আটক