নির্বাচনী সহিংসতা

চন্দনাইশের উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

62 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: আবদুল জব্বার চৌধুরী

walton
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় নির্বাচনী সহিংসতার ঘটনায় নব নির্বাচিত চেয়ারম্যান ও এলডিপি নেতা আবদুল জব্বার চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলায় ২৫ এলডিপি নেতাকর্মীসহ কমপক্ষে ৫০ জনকে আসামী করা হয়েছে।
php glass

চট্টগ্রাম: চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় নির্বাচনী সহিংসতার ঘটনায় নব নির্বাচিত চেয়ারম্যান ও এলডিপি নেতা আবদুল জব্বার চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলায় ২৫ এলডিপি নেতাকর্মীসহ কমপক্ষে ৫০ জনকে আসামী করা হয়েছে।

বুধবার শেখ শওকত হোসেন নামে চন্দনাইশ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের এক আওয়ামী লীগ কর্মী বাদি হয়ে চন্দনাইশ থানায় মামলাটি দায়ের করেছেন।

চন্দনাইশ থানার ওসি এস এম বদিউজ্জামান বাংলানিউজকে বলেন, নির্বাচনী সহিংসতার ঘটনায় উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরীসহ এলডিপির ২৫ নেতাকর্মী এবং অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে।

ওসি জানান, মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, গত ১৫ মার্চ নির্বাচনের দিন উপজেলার নয়াহাট এলাকায় আব্দুল জব্বার চৌধুরীসহ আসামিরা বাদির ওপর হামলা চালায় এবং তার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। 

বেশকিছু সংহিস ঘটনার মধ্য দিয়ে গত ১৫ মার্চের নির্বাচনে বিজয়ী হন দক্ষিণ জেলা এলডিপি’র জ্যেষ্ঠ্য সহ-সভাপতি আবদুল জব্বার চৌধুরী।

নির্বাচনে তিনি পান ৪৩ হাজার ৯৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত মোহাম্মদ কাসেম মোটরসাইকেল প্রতীকে পান ৪০ হাজার ১৫৮ ভোট।

আব্দুল জব্বার চৌধুরী গতবারও চন্দনাইশ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০০ঘণ্টা, এপ্রিল ০২,২০১৪

পাকিস্তানে নামাজের সময় মসজিদে বিস্ফোরণ, হতাহতের খবর
জীবনে ব্যর্থতা, একটাও কবিতা লিখতে পারিনি: মুহিত
লাখো মুসল্লির ঈদের নামাজে প্রস্তুত হচ্ছে জাতীয় ঈদগাহ
সরকার কি খালেদা জিয়াকে হত্যা করতে চায়: ফখরুল
সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন ডিবেট চ্যাম্পিয়নশিপ উদ্বোধন


পদত্যাগ করছেন টেরিজা মে
সাতক্ষীরায় আটক প্রশ্নপত্র ফাঁস চক্রের ২১ জনের কারাদণ্ড
মহরতের পর সিনেমা থেকে বাদ পড়লেন অধরা খান
ঈদের কেনাকাটা: ভিড় বেশি, বিক্রি কম!
বিজেপি ফের ক্ষমতায় যে কারণে