php glass

প্রথম রাস্ট্রপতি জিয়া

খালেদা-তারেকের নতুন তত্ত্ব আবিষ্কার

69 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
জিয়াউর রহমানকে দেশের প্রথম রাস্ট্রপতি বলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমান ৪৩ বছর পরে নতুন তত্ত্ব অবিষ্কার করছেন উল্লেখ করে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন,‘এটা পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়|’

চট্টগ্রাম: জিয়াউর রহমানকে দেশের প্রথম রাস্ট্রপতি বলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমান ৪৩ বছর পরে নতুন তত্ত্ব অবিষ্কার করছেন উল্লেখ করে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন,‘এটা পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়|’


শুক্রবার সকালে চট্টগ্রাম বন্দর হাসপাতালে মৌলভী আচমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঠোটকাটা ও তালুকাটা রোগীদের জন্য চিকিৎসা ক্যাম্প উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে শাজাহান খান বলেন, দেশের মানুষের দোরগোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দিতে আওয়ামীলীগ সরকার কমিউনিটি কিèনিক চালু করে। আর বিএনপি ক্ষমতায় এসে এসব কিনিককে গরু ছাগলের খোঁয়াড়ে পরিণত করেছিল। বর্তমান সরকার এসব সংস্কার করে গ্রামে গঞ্জে চিকিৎসা সেবা পৌঁছে দিয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেল মন্ত্রী মো. মজিবুল হক। এ মেডিক্যাল ক্যাম্পে ২২৫জন রোগী চিকিৎসা সেবা নেয়ার জন্য তালিকাভুক্ত হয়েছেন।

এতে বিশেষ অতিথি ছিলেন রেলপথ মন্ত্রী মো. মজিবুল হক। এসময় অন্যান্যের মধ্যে চট্টগ্রাম বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজাম উদ্দিন আহমেদ, ডা. এম আর খান, বিদেশী বিশেষজ্ঞ ডা. এম অনগুটি প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নৌ-পরিবহন মন্ত্রী জানান, পাঁনগাও কন্টেইনার টার্মিনালের কাজ দ্রুত গতিতে চলছে। শুরুতে এলসি জটিলতায় কিছুটা সমস্যা হলেও ধীরে ধীরে তা কেটে যাচ্ছে।

বাংলাদেশ সময়:১৮২৫ঘণ্টা, মার্চ ২৮, ২০১৪

ডিএসইর সূচক বাড়লেও কমেছে সিএসইতে
মাঠে সতীর্থকে মেরে বড় শাস্তির অপেক্ষায় শাহাদাত
দীপন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ১ ডিসেম্বর
নতুন বিয়ে, জরুরি ঘর আর অফিস ব্যালেন্স 
বন্দুকযুদ্ধে ‘আইজ্জা ডাকাত’ নিহত


‘রোহিঙ্গাদের ফেরত পাঠানো যাবে, কিন্তু রাতারাতি সম্ভব নয়’
২ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনলেন সিসিক মেয়র
শিক্ষার্থীদের চতুর্থ শিল্পবিপ্লবের উপযোগী করতে হবে   
দ্রব্যের মূল্যবৃদ্ধিতে বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ
সরকারের প্রতি দেশের মানুষের সমর্থন নেই: মিনু