php glass

মা-মেয়ে খুন

আদালতে রায়হানের সাড়ে ৫ ঘণ্টার জবানবন্দি

287 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
টানা সাড়ে পাঁচ ঘণ্টা জবানবন্দি দিয়েছেন নগরীর আগ্রাবাদে মা ও মেয়েকে নৃশংসভাবে খুনের ঘটনার মূল অভিযুক্ত আবু রায়হান (২৪)। তার সঙ্গে গ্রেপ্তার হওয়া শহীদকে (২৪) আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম: টানা সাড়ে পাঁচ ঘণ্টা জবানবন্দি দিয়েছেন নগরীর আগ্রাবাদে মা ও মেয়েকে নৃশংসভাবে খুনের ঘটনার মূল অভিযুক্ত আবু রায়হান (২৪)। তার সঙ্গে গ্রেপ্তার হওয়া শহীদকে (২৪) আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত চট্টগ্রাম মহানগর হাকিম নূরে আলম ভূঁইয়ার আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় রায়হান জবানবন্দি দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) বাংলানিউজকে বলেন, রায়হান দীর্ঘক্ষণ ধরে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শহীদের যেহেতু রিমাণ্ডের আবেদন জানানো হয়নি তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, জবানবন্দিতে রায়হান তার সঙ্গে সম্পর্কের শুরু থেকে ভেঙ্গে যাওয়া, হত্যাকাণ্ডসহ পুরো ঘটনার ধারাবাহিক বর্ণনা দেন।

গত ২৪ মার্চ নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ১৭ নম্বর সড়কের ১২৯ নম্বর যমুনা নামের একটি ভবনের চতুর্থ তলায় সিএণ্ডএফ ব্যবসায়ী রেজাউল করিমের স্ত্রী রেজিয়া খাতুন (৫০) এবং মেয়ে এসএসসি পরীক্ষার্থী সায়মা নাজনীন নিশাতকে (১৬) পায়ের রগ কেটে ও কুপিয়ে খুন করা হয়।

ঘটনার পরই নিশাতের বড় ভাই সাইফ রেজা অভিযোগ করেন, আগ্রাবাদ শান্তিবাগ এলাকার বাসিন্দা ও ইউএসটিসি’র বিবিএ’র ছাত্র রায়হান তার বোনকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করত।  প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে নিশাতকে খুন করে রায়হান।

ঘটনার দিন রাতেই নিশাতের বাবা রেজাউল করিম বাদি হয়ে রায়হানসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করেন।

২৬ মার্চ ঢাকার আরামবাগ থেকে রায়হানকে এবং নগরীর খুলশীর মাষ্টার লেইন থেকে তার সহযোগী শহীদকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, মার্চ ২৭,২০১৪

ব্যাংকে আইটিভিত্তিক মানবসম্পদ উন্নয়নে বাজেট বাড়াতে হবে
ফেনী ইউনিভার্সিটিতে সাহিত্যে বিষয়ক কর্মশালা
‘ভারতের প্রধান বিচারপতিকে মোদীর চিঠি লেখার খবর মিথ্যা’
মিরপুরে বাসের ধাক্কায় নারীর মৃত্যু
দেশের সব নাগরিককে স্বাস্থ্য বীমার আওতায় আনা হবে


ফিলিস্তিনিদের আকুতি কি কানে যাচ্ছে মেসি-সুয়ারেসদের?
পশ্চিমাঞ্চল রেলের টেন্ডার নিয়ে সংঘর্ষে আহত রাসেলের মৃত্যু 
যাত্রাবাড়ীতে বাস কাড়লো শিশুর প্রাণ
ট্রেন দুর্ঘটনার দশ কারণ খতিয়ে দেখছে তদন্ত কমিটি
প্রাণিসম্পদ অধিদপ্তরের ফিড মিল লাইসেন্স অনলাইনে