php glass

স্বাধীনতা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধাবনত চট্টগ্রামবাসী

120 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
মহান স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে মুক্তিসংগ্রামের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রামবাসী।

চট্টগ্রাম: মহান স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে মুক্তিসংগ্রামের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রামবাসী। 

দিবসের প্রথম প্রহরে মঙ্গলবার রাত ১২ টা ১ মিনিটে পুলিশের একটি চৌকস দল শহীদ মিনারে গার্ড অব অনার প্রদান করে। এরপর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম মনজুর আলমের পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় মহান স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা।

মেয়রের পর মুক্তিযোদ্ধা সংসদ, চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.আবদুল্লাহ, সিএমপি কমিশনার মো.শহীদুল ইসলাম, চট্টগ্রামের জেলা প্রশাসক আব্দুল মান্নান, পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।



রাজনৈতিক সংগঠনের মধ্যে সভাপতি নূরুল আলম ও স‍াধারণ সম্পাদক এম এ সালামের নেতৃত্বে উত্তর জেলা আওয়ামী লীগ, সহ-সভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের নেতৃত্বে মহানগর আওয়ামী লীগ, দক্ষিণ জেলা বিএনপি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, জাতীয় পার্টি, এলডিপি, এনপিপি, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ট্রেড ইউনিয়ন কেন্দ্র, জেলা আইনজীবী সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।



এছাড়া চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাব, আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস, বন বিভাগ, চট্টগ্রাম শিক্ষাবোর্ডসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকেও পুষ্পস্তবক অর্পণ করা হয়।  

ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর সময় শ্লোগানে শ্লোগানে পুরো শহীদ মিনার প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে। স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ মিনার এবং এর আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে পুলিশ। 

বাংলাদেশ সময়: ১২৪০ঘণ্টা, মার্চ ২৬,২০১৪

পেশাদারি ক্যারিয়ারের ইতি টানলেন ডেভিড ভিয়া
২৫ জনকে আসামি করে ফাহাদ হত্যা মামলার অভিযোগপত্র
এখন পর্যন্ত শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ৩৬১টি
ইন্দোনেশিয়ায় পুলিশ সদরদপ্তরে বোমা হামলা, নিহত ১
আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরি হয়েছে: ফখরুল


ভারত-বাংলাদেশ কলকাতা টেস্টের সময় এগিয়ে আনা হলো
বশেমুরবিপ্রবির সাবেক ভিসির বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু
বেপরোয়া রাজনীতি রাজনৈতিক দুর্ঘটনা ঘটাতে পারে: কাদের
শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত ভারতের ক্রিকেট
দেশে ১ কোটি মানুষ কর দিতে সক্ষম: তথ্যমন্ত্রী