php glass

হিমু হত্যা মামলা

সাক্ষী আসেনি, পিছিয়েছে সাক্ষ্যগ্রহণ

50 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সাক্ষী হাজির না হওয়ায় কুকুর লেলিয়ে দিয়ে মেধাবী ছাত্র হিমু হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি। আদালত আগামী ১ এপ্রিল সাক্ষ্যগ্রহণের নতুন সময় নির্ধারণ করেছেন। চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ সহীদুল ইসলাম সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন।

চট্টগ্রাম: সাক্ষী হাজির না হওয়ায় কুকুর লেলিয়ে দিয়ে মেধাবী ছাত্র হিমু হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি। আদালত আগামী ১ এপ্রিল সাক্ষ্যগ্রহণের নতুন সময় নির্ধারণ করেছেন।

চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ সহীদুল ইসলাম সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন।

ওই আদালতের সরকারী কৌসুলী ও অতিরিক্ত মহানগর পিপি অ্যাডভোকেট অনুপম চক্রবর্তী বাংলানিউজকে বলেন, সোমবার সাক্ষ্যগ্রহণের জন্য ঘটনার প্রত্যক্ষদর্শী সিপিডিএল আবাসন কোম্পানির সাইট সুপারভাইজার রায়নকে সমন পাঠানো হয়েছিল। কিন্তু তিনি যে ঠিকানা দিয়ে সাক্ষী হয়েছিলেন বর্তমানে সেই ঠিকানায় নেই। সমন না পৌঁছানোর কারণে তিনি হাজির হননি।

আগামী ধার্য তারিখে হাজির হওয়ার জন্য নতুনভাবে আরও তিন সাক্ষীর কাছে সমন পাঠানো হয়েছে বলে তিনি জানান।

চাঞ্চল্যকর এ মামলায় ইতোমধ্যে মামলার বাদি ও হিমুর মামা শ্রীপ্রকাশ দাশ অসিতের সাক্ষ্য ও জেরা সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য ২০১২ সালের ২৭ এপ্রিল নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ‘ফরহাদ ম্যানশন’ নামের ১০১ নম্বর বাড়ির চারতলায় হিমুকে হিংস্র কুকুর লেলিয়ে দিয়ে নিমর্মভাবে নির্যাতন করে সেখান থেকে ফেলে দেয় অভিজাত পরিবারের কয়েকজন বখাটে যুবক। 

গুরুতর আহত হিমু ২৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৩ মে ঢাকার একটি হাসপাতালে মারা যান। হিমু পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ইংরেজি মাধ্যমের সামারফিল্ড স্কুল অ্যান্ড কলেজের ‘এ’ লেভেলের শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় হিমুর মামা শ্রীপ্রকাশ দাশ অসিত বাদি হয়ে পাঁচলাইশ থানায় পাঁচজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত পাঁচ আসামি হলেন, জাহিদুর রহমান শাওন, জুনায়েদ আহমেদ রিয়াদ এবং তার বাবা শাহ সেলিম টিপু, শাহাদাত হোসেন সাজু ও মাহবুব আলী ড্যানি।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪

খুলনায় কর মেলার শেষ দিনে ৮ কোটি ৭০ লাখ টাকা আদায়
মান্দায় বাসচাপায় ভ্যান চালকের মৃত্যু
চাঁদা না দেওয়ায় রাজস্থলীতে ৩ জনকে পিটিয়ে জখম
বিয়ে করেছেন শিহাব-মম, গোপন ছিল চার বছর 
সন্দ্বীপে হাত-পা বেঁধে যুবক ‘খুন’


৫৭০ কোটি টাকা আয়কর আদায় চট্টগ্রামের মেলায়
নেদারল্যান্ডের নাইটহুড খেতাব পেলেন ফজলে হাসান আবেদ
পাকিস্তান থেকে উড়ে এলো ৮২ টন পেঁয়াজ
পুরুষের কান্নায় লজ্জা নেই: খোলা চিঠিতে শচীন
পাকুন্দিয়ায় মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ২