php glass

পিডিবির অভিযানে ১৩ জনের বিরুদ্ধে সমন জারি

62 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বকেয়া এবং অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে নগরীতে ১৩ গ্রাহকের নামে সমন জারি করেছেন পিডিবি’র ভ্রাম্যমান আদালত।

চট্টগ্রাম: বকেয়া এবং অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে নগরীতে ১৩ গ্রাহকের নামে সমন জারি করেছেন পিডিবি’র ভ্রাম্যমান আদালত।

চট্টগ্রামের বিদ্যুৎ আদালত (দক্ষিণ) এর সিনিয়র সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদুল হক এর নেতৃত্বে রোববার বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশীর আওতাধীন বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

পিডিবি চট্টগ্রাম দক্ষিণাঞ্চলের সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য টাইগার পাস, বটতলী, টেক্সটাইল গেইট, কুঞ্জছায়া আবাসিক এলাকাসহ বিভিন্ন এ এলাকায় অভিযান চলে।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশীর নির্বাহী প্রকৌশলী মো. হারুণ, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. শাহ রেওয়াজ, মুহাম্মদ আব্দুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, গত ২৬ জানুয়ারি ও ১২ই ফেব্রুয়ারি খুলশী অঞ্চলের  আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ৮০ জনের নামে জরিমানা ও মামলা করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪

ঢাকায় শুরু হয়েছে ‘আন্তর্জাতিক স্বাস্থ্যকর্মী সম্মেলন’
ইমরুলের দ্রুত বিদায়
উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন
গণহত্যা বিষয়ক সম্মেলনে সংস্কৃতি প্রতিমন্ত্রীর স্মৃতিচারণ
তাজরীন হত্যাকাণ্ডের ৭ম বার্ষিকীতে ক্ষতিপূরণের দাবি


আসামের নাগরিকত্ব তালিকা বাতিলের ইঙ্গিত অমিত শাহের
দেশের মানুষের জন্য এ সরকারের চিন্তা নেই: ফখরুল
পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় শতাধিক যানবাহন
সার্কের স্বার্থে রোহিঙ্গা সমস্যার সমাধান জরুরি
প্রাঙ্গনেমো’র আয়োজনে দুই বাংলার নাট্যমেলার ১১তম আসর