php glass

ছিনতাইয়ে জড়িত যুবদল নেতা গ্রেপ্তার

54 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
প্রায় ২০ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় আমিনুল্লাহ আমিন (৩৫) নামে এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আমিন নগরীর কোতয়ালী থানা যুবদলের যুগ্ম আহবায়ক।

চট্টগ্রাম: প্রায় ২০ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় আমিনুল্লাহ আমিন (৩৫) নামে এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আমিন নগরীর কোতয়ালী থানা যুবদলের যুগ্ম আহবায়ক।

শনিবার গভীর রাতে নগরীর নাসিরাবাদের মোজাফফর নগর আবাসিক এলাকায় নিজ বাসা থেকে আমিনকে গ্রেপ্তার করে কোতয়ালী থানা পুলিশ।

ছিনতাই মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোতয়ালী থানার এস আই জহির আহমেদ বাংলানিউজকে জানান, গত বছরের ১০ অক্টোবর নগরীর টাইগার পাস মোড়ে রেলওয়ে পলোগ্রাউন্ড স্কুলের সামনে থেকে এক ফল ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় মহিউদ্দিন টিটু নামে এক ছিনতাইকারীকে সম্প্রতি গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের মূল হোতা হিসেবে যুবদল নেতা আমিনউল্লাহ’র নাম প্রকাশ করে টিটু। এরপর পুলিশ বেশ কিছুদিন ধরে আমিনকে গ্রেপ্তারের জন্য খুঁজছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে আমিনকে গ্রেপ্তারের পর তাকে রোববার বিকেলে ওই মামলায় চট্টগ্রাম মহানগর হাকিমের আদালতে হাজির করা হয়।

এস আই জহির বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমিন ঘটনার কথা স্বীকার করায় তাকে আর রিমাণ্ডে নেয়ার আবেদন জানানো হয়নি। আদালত তাকে কারাগারে পাঠিয়েছন।

বাংলাদেশ সময়: ২০৫০ঘণ্টা, মার্চ ২৩,২০১৪

আশুলিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার
আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ


বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু
নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু
সিলেটে সেরা করদাতার সম্মাননা পাচ্ছেন ৩৫ জন
র‌্যাবের অভিযানে ৭ মাদকবিক্রেতা আটক
আগে নিজেদের আইন মানতে হবে