php glass

চবিতে পরীক্ষার হলে ছাত্রলীগের তালা

89 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সংগঠনের এক কর্মীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে না দেওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার হলে তালা লাগিয়ে দিয়েছে ছাত্রলীগ কর্মীরা।

চট্টগ্রাম: সংগঠনের এক কর্মীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে না দেওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার হলে তালা লাগিয়ে দিয়েছে ছাত্রলীগ কর্মীরা।

রোববার সকাল সাড়ে নয়টার দিকে যুগ্ম সম্পাদক দিয়াজের অনুসারীরা এ ঘটনা ঘটায়।

পরীক্ষায় অংশগ্রহণ করতে না পারা ওই ছাত্রলীগ কর্মীর নাম সেলিম রেজা মৃধা। সে নৃবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

নৃবিজ্ঞান বিভাগের সভাপতি সাদাফ নূর এ ইসলাম বাংলানিউজকে বলেন, পার্সেন্টিস (ক্লাসে উপস্থিতির হার) না থাকায় মৃধাকে পরীক্ষায় অংশগ্রহন করতে দেওয়া হয়নি।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, রোববার সকাল দশটায় নৃবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু, ছাত্রলীগ কর্মীরা তালা লাগিয়ে দেওয়ায় পরীক্ষা শুরু হতে প্রায় দেড় ঘণ্টা বিলম্ব হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দিয়াজের অনুসারী সৌমেন পালিতের নেতৃত্বে ২০-২২ জন ছাত্রলীগ কর্মী  সকালে বিভাগের সামনে অবস্থান নিয়ে পরীক্ষার হলে তালা লাগিয়ে দেয়। পরে, প্রক্টরিয়াল বড়ি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো.সিরাজ উদ দৌলাহ বাংলানিউজকে বলেন, ঘটনা তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহন করা হবে।

তালা লাগানোর ঘটনায় চবি ছাত্রলীগের যুগ্ন সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর আগেও ছাত্রলীগের নেতৃত্বে একাধিকবার পরীক্ষার হলে তালা দেওয়ার ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত
আসছে শীত, বাড়ছে খেজুরগাছের পরিচর্যা
ছোটপর্দায় আজকের খেলা
৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বখাটে আটক
মানহীন ইনসুলিনে ঝুঁকিতে রোগীরা


ভৈরবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু
১৫ নভেম্বর পর্যন্ত দিল্লির সব স্কুল বন্ধ ঘোষণা
বানিয়াচংয়ে ফজলু হত্যার ঘটনায় আরেকজন গ্রেফতার
বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে পান ব্যবসায়ী আটক
বেনাপোলে রজনী ক্লিনিকে অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ