php glass

ফটিকছড়িতে দু’প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি, ব্যালট বক্স ছিনতাইয়ের চেষ্টা

64 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
উপজেলার রোসাংগিরি ইউনিয়নের আজিমনগর আহমদিয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে দু’প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

ফটিকছড়ি থেকে: উপজেলার রোসাংগিরি ইউনিয়নের আজিমনগর আহমদিয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে দু’প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

রোববার সকাল সাড়ে এগারোটার দিকে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এম তৌহিদুল আলম বাবু (আনারস) এবং বিএনপি সমর্থিত সরোয়ার আলমগীরের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

সরোয়ার আলমগীরের অভিযোগ, স্থানীয় সংসদ সদস্য নজিবুল বশর মাইজভান্ডারীর নেতৃত্বে আওয়ামীলীগ নেতাকর্মীরা তার সমর্থকদের উপর হামলা করেছেন।

তিনি বলেন,‘নজিবুল বশর তার সাঙ্গপাঙ্গদের নিয়ে কেন্দ্র দখল করতে গেলে আমার সমর্থকরা বাধা দেয়। এসময় তাদের হামলায় ফারুক ও জাহেদ নামে আমার দুই কর্মী আহত হয়।’

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রাশেদুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে জানান, কয়েকজন যুবক ব্যালট বক্স ছিনতাইয়ের চেষ্টা করলে দু’পক্ষের হাতাহাতিতে একটি বক্স ভেঙ্গে যায়। পরে, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও কয়েকটি ব্যালট পাওয়া যায়নি। এ ঘটনার পর থেকে ভোটগ্রহণ বন্ধ রয়েছে। তবে, শীঘ্রই আবার ভোটগ্রহণ শুরু হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪

ফিজের করণীয় বাতলে দিলেন ভারতীয় পেসার
কমিউনিটি স্বাস্থ্যকর্মী সম্মেলন শুরু ২২ নভেম্বর
সার্কের দেশগুলোর সঙ্গে বাণিজ্য ঘাটতি ৭০০০ মিলিয়ন ডলার
কুবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
জনসভায় কথা বলার ভয় কাটিয়ে ওঠার উপায়


‘পেঁয়াজের দাম কমতে আরও কয়েক মাস লাগবে’
৩৩৩-এ ডিএনসিসির সেবা চালু
এসিড রাখার দায়ে এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড
নূর হোসেনকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ
চবির নতুন প্রক্টর অধ্যাপক মনিরুল হাসান