php glass

আনোয়ারা উপজেলা নির্বাচন

আ.লীগ প্রার্থীর সমর্থকদের কেন্দ্র দখল, জালভোট

78 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পীরখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে পোলিং অফিসারদের বের করে দিয়ে জোরপূর্বক জাল ভোট দিতে দেখা গেছে।

আনোয়ারা থেকে: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পীরখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে পোলিং অফিসারদের বের করে দিয়ে জোরপূর্বক জাল ভোট দিতে দেখা গেছে।

রোববার সকাল সাড়ে নয়টার দিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তৌহিদুল হক চৌধুরীর (দোয়াত-কলাম) অনুসারীরা ভোটকেন্দ্রে প্রবেশ করে কেন্দ্রটি দখলে নেন।

কেন্দ্র দখল করে জালভোট দেওয়ার কথা স্বীকার করেছেন ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার পুলক দেব।

তিনি বাংলানিউজকে বলেন, ‘তৌহিদুল হক চৌধুরীর সমর্থিতরা এসে পোলিং অফিসারদের ভোট কেন্দ্র থেকে বের করে দিয়েছেন। আমি বিষয়টি ইউএনওকে (উপজেলা নির্বাহী কর্মকর্তা) অবহিত করেছি।’

একই কেন্দ্রের পোলিং অফিসার মো. ইলিয়াছ বাংলানিউজকে বলেন, ‘আমাদেরকে বের করে দিয়ে তারা ইচ্ছেমতো ভোট দিচ্ছেন। আমরা খুবই নিরাপত্তাহীনতা অনুভব করছি।’

ভোট কেন্দ্রটি পরিদর্শনকালে দেখা যায়, তৌহিদুল ইসলামের সমর্থিতরা প্রতিটি বুথে অবস্থান নিয়ে প্রকাশ্যে জালভোট দিচ্ছেন। এমনকি মহিলাদের জন্য নির্ধারিত বুথে প্রবেশ করে পুরুষদের জালভোট দিতে দেখা গেছে। এসময় ভোটারদের সিলের পরিবর্তে বিভিন্ন ব্যালটে নির্বাচন কমিশনের সিল মারার ঘটনাও ঘটেছে।

প্রসঙ্গত, আনোয়ারা উপজেলায় কেন্দ্রের সংখ্যা ৬৬টি। এই উপজেলায় ভোটগ্রহণের জন্য ৬৯ জন প্রিসাইডিং অফিসার, ৪৬৭ জন সহকারী প্রিসাইডিং অফিসার এবং ১৩৬৯ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করছেন।

উপজেলা চেয়ারম্যান পদে মূলত আওয়ামী লীগ সমর্থিত তৌহিদুল হক চৌধুরীর (দোয়াত কলম) সঙ্গে বিএনপি সমর্থিত জালাল উদ্দিন আহমেদের (কাপ-পিরিচ) প্রতিদ্বন্দ্বিতা চলছে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪

কসবায় দুইটি ট্রেনের সংঘর্ষে নিহত ১০
আসামি ধরতে গিয়ে হামলায় ৩ পুলিশ জখম
আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী


মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর