php glass

বিচার বিভাগ গণভবনে বন্দি: শাহাদাৎ

68 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সরকার জিয়া পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাৎ হোসেন। একইসঙ্গে বিচার বিভাগ ও আইন প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণভবনে বন্দি বলেও মন্তব্য করেছেন নগর বিএনপির এই নেতা।

চট্টগ্রাম: সরকার জিয়া পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাৎ হোসেন। একইসঙ্গে বিচার বিভাগ ও আইন প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণভবনে বন্দি বলেও মন্তব্য করেছেন নগর বিএনপির এই নেতা।

শনিবার সকালে নাসিমন ভবনের সামনে যুবদলের এক বিক্ষোভ সমাবেশে শাহাদাৎ বলেন, আইনের প্রতি সম্মান দেখিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিজেই আদালতে উপস্থিত হয়েছিলেন। কিন্তু নিয়ম অনুযায়ী বিচারক এজালাসে কোন আদেশ না দিয়ে সরকারের নির্দেশে তার খাস কামরায় খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।
 
শাহাদাত আরও বলেন, সরকার ক্ষমতায় আসার পর থেকে খালেদা জিয়া ও তারেক রহমান এবং জিয়ার পরিবারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত। রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সরকার খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে বিচারককে দিয়ে জিয়া অরফেনেজ ট্রাস্ট মামলায় চার্জ গঠনের নির্দেশ দিয়েছে। একইভাবে সরকার মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের জামিন বাতিল করে কারাগারে পাঠায়।

ডা.শাহাদাত জিয়া অরফেনেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়া এবং তারেক রহমানের বিরুদ্ধে চার্জ গঠন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে জিয়া পরিবারের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহারেরও দাবি জানান তিনি।

নগর যুবদলের সভাপতি কাজী বেলাল উদ্দিনের সভাপতিত্বে সংগঠনের নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়।

নগর যুবদলের সভাপতি কাজী বেলাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপ্তীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, নগর যুবদলের সহসভাপতি নুর আহমদ গুড্ডু, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এম আজিজ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮২৮ঘণ্টা, মার্চ ২২,২০১৪

টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ



পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়
গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার
রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি