php glass

ফটিকছড়িতে টাকা বিতরণের সময় যুবদল কর্মীদের ধাওয়া

71 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর ইউনিয়নের দাঁতমারা এলাকায় নির্বাচনকে সামনে রেখে টাকা বিতরণের সময় কয়েকজন যুবদল নেতাকর্মীকে ধাওয়া দিয়েছে পুলিশ। ধাওয়ার মুখে দু’টি মোটর সাইকেল ফেলে পালিয়েছেন যুবদল নেতাকর্মীরা।

চট্টগ্রাম: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর ইউনিয়নের দাঁতমারা এলাকায় নির্বাচনকে সামনে রেখে টাকা বিতরণের সময় কয়েকজন যুবদল নেতাকর্মীকে ধাওয়া দিয়েছে পুলিশ। ধাওয়ার মুখে  দু’টি মোটর সাইকেল ফেলে পালিয়েছেন যুবদল নেতাকর্মীরা।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে। এ উপজেলাসহ চট্টগ্রামের সাতটি উপজেলায় রোববার নির্বাচন হবে।

ভুজপুর থানার ওসি কবির হোসেন বাংলানিউজকে জানান, শনিবার দুপুর থেকে দাঁতমারা এলাকায় জঙ্গলের মধ্যে একটি বাড়িতে যুবদলের আজম ও রুবেলসহ কয়েকজন এলাকার গরীব লোকজনদের মাঝে টাকা বিতরণ করছিল।

স্থানীয়দের কাছ থেকে এ খবর পেয়ে পুলিশ সেখান অভিযান চালাতে যায়। পুলিশ দেখে আজম ও রুবেলসহ যুবদল কর্মীরা মোটর সাইকেল ফেলে জঙ্গলের ভেতরে পালিয়ে যায়। পুলিশ মোটর সাইকেল দু’টি থানায় নিয়ে যায়।

ওসি জানান, যুবদল কর্মীরা বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলমগীরের পক্ষে টাকা বিতরণ করছিল বলে তিনি অভিযোগ পেয়েছেন।

ফটিকছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক প্রার্থী এম তৌহিদুল আলম বাবু (আনারস), বিএনপি সমর্থিত প্রার্থী সরোয়ার আলমগীর (মোটর সাইকেল), জামায়াত সমর্থিত মাওলানা হাবিব আহমদ (দোয়াত-কলম) এবং বিএনপির বিদ্রোহী প্রার্থী ছালাহ উদ্দিন (কাপ-পিরিচ) প্রতিদ্বন্দ্বিতায় আছেন।

এ উপজেলায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১৩৩ টি। ভোটগ্রহণের ১৪০ জন প্রিসাইডিং অফিসার, ৮৭২ জন সহকারী প্রিসাইডিং এবং ১৭৪৩ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৯১০ঘণ্টা, মার্চ ২২,২০১৪

সেই পাখির বাসা ভাড়া ৩ লাখ ১৩ হাজার, টাকা দেবে সরকার!
কমলনগরে মুরগি ও শেড বিতরণ
তালায় নছিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
বিজয়ের অনুষ্ঠানে যুদ্ধাপরাধীদের আমন্ত্রণ না দিতে নির্দেশ
জিম্বাবুয়েতে তীব্র খরায় ২০০ হাতির মৃত্যু


বাগেরহাটে দুস্থদের মধ্যে জাকাতের চেক বিতরণ
বাবু ভাইয়ের কাছে রাজনীতি শিখুন: তথ্যমন্ত্রী
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ টাকা-টেউটিন বিতরণ
সিনেমা মুক্তির আগে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র: মাসুদ পথিক