জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ শুরু করেছে

17 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, সারাদেশে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে দেশের জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ শুরু করেছে।
php glass

চট্টগ্রাম: বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, সারাদেশে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে দেশের জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ শুরু করেছে।

তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটাধিকার হরণ করে প্রহসনের নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ মতাকে কুগিত করেছে। দেশের ৯৫ ভাগ ভোটার প্রহসনের জাতীয় সংসদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করে নাই। তারাই এখন ব্যালটের মাধ্যমে বিএনপি সমর্থিত প্রার্থীদেরকে ভোট দিয়ে জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে না পারার যন্ত্রণা মিটাচ্ছে।

বিএনপি সমর্থিত প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করায় পটিয়া ও পশ্চিম পটিয়াবাসীকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান নোমান।

রোববার সকাল ১০টায় চট্টগ্রামের ভিআইপি টাওয়ারের বাসায় পটিয়া উপজেলার নব-নির্বাচিত বিএনপি সমর্থিত চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপুর নেতৃত্বে বিএনপির শতাধিক নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসলে তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক লায়ন আসলাম চৌধুরী, দণি জেলা বিএনপির সহ সভাপতি এনামুল হক এনাম, পটিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, দণি জেলা ছাত্রদলের আহবায়ক মো. জসিম উদ্দিনসহ পটিয়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ০২, ২০১৪

মিরপুরে সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে নারীর মৃত্যু
সৈয়দ আশরাফ ছিলেন তেজোদীপ্ত ও সাহসী: কৃষিমন্ত্রী
কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’
মোদীকে ইমরানের ফোন, একসঙ্গে কাজ করার আহ্বান
পুণ্যময় রমজানে রিজিকে লাগে বরকতের ছোঁয়া


বিএনপির সিদ্ধান্তের কোনো ঠিক নেই: নাসিম
বরিশালে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু
কৃষিখাতে উৎপাদন বাড়াতে প্রশিক্ষণ দেবে এনপিও
শিবগঞ্জে আম বাগান মনিটরিং টিম গঠন
আনন ফাউন্ডেশনের ২৯তম শিশুসাহিত্য আসর অনুষ্ঠিত