বাউবি’র জন্য টিভি চ্যানেল

99 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) উপাচার্য অধ্যাপক ড. এম এ মান্নান বলেছেন, বাউবি’র শিক্ষাকে আরো গতিশীল করার জন্যে অল্প কিছু দিনের মধ্যেই একটি টিভি চ্যানেলে অনুমোদন পাওয়া যাবে। এ চ্যানেলটি চালু হলে বাউবি’র শিক্ষায় নতুন মাত্রা যোগ হবে।
php glass

চট্টগ্রাম: বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) উপাচার্য অধ্যাপক ড. এম এ মান্নান বলেছেন, বাউবি’র শিক্ষাকে আরো গতিশীল করার জন্যে অল্প কিছু দিনের মধ্যেই একটি টিভি চ্যানেলে অনুমোদন পাওয়া যাবে। এ চ্যানেলটি চালু হলে বাউবি’র শিক্ষায় নতুন মাত্রা যোগ হবে। বাউবির প্রযুক্তি নির্ভর আধুনিক শিক্ষা পদ্ধতি গ্রহণ করে আশাহীন, স্বপ্নহীন মানুষরা আজ নিজেকে আলোকিত করছে, পাশাপাশি দেশ সেবাও করে যাচ্ছে।

শনিবার চট্টগ্রামের সমন্বয়কারিদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন বাউবি উপাচার্য। সভায় বিশেষ অতিথি ছিলেন বাউবির ট্রেজারার ড. মো. আবু তাহের, বাউবির পরিকল্পনা বিভাগের পরিচালক ড. এম. ফজলে আলী।

বাউবির আঞ্চলিক পরিচালক ড. আজিজুল হকের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হাটহাজারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মীর কফিল উদ্দিন, হাজেরা তজু কলেজের অধ্যক্ষ দবির উদ্দিন খান ও সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আখতার হোসাইন।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, মার্চ ০১, ২০১৪

ভারতে ভোট গণনায় কড়া নিরাপত্তা ব্যবস্থা
অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
মানুষের মৃত্যুর প্রহর গুনেন তারা
অসহ্য গরমের পর স্বস্তির বৃষ্টি চট্টগ্রামে
পাইকারিতে আড়াই টাকার লেবু খুচরা পর্যায়ে ১০ টাকা


মার্কেটে মার্কেটে পুলিশের সেবা বুথ
ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে লক্ষ্য সুনির্দিষ্ট: পলক
২৫০ রোগীর বিপরীতে ১ জন চিকিৎসক
বগুড়া-৬ উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন না খালেদা জিয়া
খিলগাঁয়ে কাভার্ড ভ্যানচাপায় শিক্ষার্থীর মৃত্যু