অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করলেন খসরু

31 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর হালিশহর ও বন্দর থানা এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী। শনিবার বিকেলে নরগীর বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডের ধূমপাড়া ও হালিশহর থানার আব্বাসপাড়া এলাকা পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি তুলে দেন তিনি।
php glass

চট্টগ্রাম: নগরীর হালিশহর ও বন্দর থানা এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার বিকেলে নরগীর বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডের ধূমপাড়া ও হালিশহর থানার আব্বাসপাড়া এলাকা পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থ পরিবারের  মাঝে ত্রাণ সামগ্রি তুলে দেন তিনি।

পরিদর্শকালে নগর বিএনপির সভাপতি ক্ষতিগ্রস্থ জনগণের সঙ্গে কথা বলেন এবং সার্বিক খোঁজ খবর নেন। এসময় তিনি সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে বন্দর থানা বিএনপি সভাপতি এম এ আজিজ, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি হানিফ সওদাগর, মহিলা দল নেত্রী সাহেদা খানম, বিএনপি নেতা আবু শুক্কুর, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ বক্কর, বিএনপি নেতা আবুল হাসেম, শহিদ মোহাম্মদ চৌধুরী, কামাল পাশা নিজামী, মোহাম্মদ আলমগীর, আবুল কালাম আজাদ সেলিম, মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ মহসিন, সেলিম রেজা প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:১৯৪০ঘন্টা, মার্চ ০১, ২০১৪

রাজশাহীতে সরকারি ওষুধ পাচারের সময় আটক ১
সাবেক এমপি হান্নানসহ ৮ জনের বিচার শুরুর আদেশ
সোফিয়া গার্ডেন্স
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

সোফিয়া গার্ডেন্স

পটুয়াখালীতে নদীর তীরে ৪৭ একর জমি উদ্ধার
হয়রানি নয়, ৭ দিনে এনআইডি সেবা দিতে নির্দেশ


হারিয়ে যাওয়া অর্থ ফেরত পেলেন প্রবাসী মৌসুমী
বুড়িগঙ্গার তীরে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলো বিআইডব্লিউটিএ
আশুলিয়ায় অটোরিকশার ধাক্কায় নারী নিহত
ভিন্ন স্বাদের চিকেন কাবাব (ভিডিও)
পুঁজিবাজারের উন্নয়নে বিএসইসিকে অভিনন্দন ডিএসই’র