php glass

পটিয়ায় দুই কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়া

20 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামের পটিয়া উপজেলায় দুটি কেন্দ্রে তিন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

পটিয়া থেকে: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামের পটিয়া উপজেলায় দুটি কেন্দ্রে তিন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। 

 

আওয়ামী লীগ মনোনীত পার্থী নাছির উদ্দিন আহমদ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী এবং  বিএনপি সমর্থিত মোজাফফর আহমদ চৌধুরী টিপুর সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। 

 

বৃহস্পতিবার বেলা সোয়া ১২টায় উপজেলার কচুয়া ইউনয়নের কচুয়াই সিটি সরকার প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে বিএনপি সমর্থিত মোজাফফর আহমদ চৌধুরী টিপু ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তিমির বরণ চৌধুরীর সমর্থকদের মধ্যে এবং সকাল ১০টার দিকে সুচক্রদণ্ডী পৌরসভার একটি কেন্দ্রে নাছির উদ্দিন আহমদ ও তিমির বরণ চৌধুরীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। 

 

আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

 

কচুয়াই সিটি সরকার প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই)মনির হোসেন বাংলানিউজকে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্ত্র করে ভোট কেন্দ্রের সামনে দুই প্রার্থীর সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। তবে এতে ভোট গ্রহণে কোন সমস্যা হয়নি। 

 

বেলা সাড়ে ১২টা পর্যন্ত ৩০ শতাংশ ভোট কাস্ট হয়েছে বলে জানান তিনি। 

 

এদিকে সকাল ১০টার দিকে সুচক্রদণ্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নাছির উদ্দিন আহমদ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তিমির বরণ চৌধুরীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় ওই এলাকায় সেনাবাহিনী ও বিজিবি টহল দিলে কেন্দ্রের দুই পাশে অবস্থান নেন দুই প্রার্থীর সমর্থকরা। 

 

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার গোলাম রহমান বাংলানিউজকে বলেন, কেন্দ্রের বাইরে উত্তেজনা দেখা দিলেও ভোট গ্রহণে কোন সমস্যা হয়নি। 

 

বাংলাদেশ সময়: ১৪০০ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৪ 

রোনালদো সারাদিন আয়না দেখে সময় কাটাতেন: ফোরলান
সাংবাদিক শিমুল হত্যার চার্জ শুনানি ফের পেছালো
মানিকগঞ্জে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা
স্মরণকালের ভয়াবহ সিডিউল বিপর্যয়ে পশ্চিম রেল
লোহাগাড়ায় কার-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৯


ইনসেপ্টায় মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ
ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতায় আ’লীগের চিকিৎসা সেল
হালদা দূষণ, এশিয়ান পেপার মিল বন্ধের নির্দেশ
সিনিয়র সিটিজেনরা দেশের সম্মানিত ব্যক্তি: মেয়র সাদিক
খালেদা মুক্ত হলে সরকার ক্ষমতায় থাকতে পারবে না: ফারুক