ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ১০ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৪
চট্টগ্রামে ১০ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম: চট্টগ্রাম সার্কিট হাউসে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনিসহ ১০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। একই মামলায় অজ্ঞাতনামা আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করা হয়েছে।

 

বুধবার আবুল মনসুর টিটু নামে পদবঞ্চিত এক ছাত্রলীগ কর্মী বাদি হয়ে নগরীর কোতয়ালী থানায় মামলাটি দায়ের করেছেন।

 

কোতয়ালী থানার সেকেণ্ড অফিসার এস আই উৎপল কান্তি বড়ুয়া বাংলানিউজকে বলেন, হামলা ও মোটর সাইকেল পুড়িয়ে দেয়ার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। আমরা এখন অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেব।

 

মামলায় অভিযুক্তদের মধ্যে আছেন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রণি, সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, ছাত্রলীগ কর্মী খোরশেদ আলম, আনিছ, ইয়াছিন, আইয়ূব, হানিফ।

 

গত ১৬ জানুয়ারি নবনিযুক্ত গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের চট্টগ্রামে প্রথম মতবিনিময় অনুষ্ঠানের পর সার্কিট হাউসে এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

 

বাংলাদেশ সময়: ১৬০০ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৪ 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa