php glass

চট্টগ্রামের চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর সংবর্ধনা ১৮ জানুয়ারি

23 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আগামী ১৮ জানুয়ারি চট্টগ্রামের চার মন্ত্রী-প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ। এ উপলক্ষে ওইদিন নগরীর লালদিঘী ময়দানে উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে জনসভার আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম: আগামী ১৮ জানুয়ারি চট্টগ্রামের চার মন্ত্রী-প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ। এ উপলক্ষে ওইদিন নগরীর লালদিঘী ময়দানে উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে জনসভার আয়োজন করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় নগর আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে। নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী বর্ধিত সভায় সভাপতিত্ব করেন।

এর আগে ১৬ জানুয়ারি দেশব্যাপী অব্যাহত সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে আওয়ামী লীগের নেতৃত্বে চট্টগ্রামের সর্বস্তরের পেশাজীবী, সংস্কৃতিকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার নাগরিকদের নিয়ে একটি সমাবেশ অনুষ্ঠিত হবে।

বর্ধিত সভায় সংখ্যালঘু নির্যাতন প্রতিরোধে চট্টগ্রামে আওয়ামী লীগের নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতি সমন্বয় পরিষদ গঠন করা হয়েছে। নগর আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল আলম দোভাষকে আহ্বায়ক করে ৫০১ সদস্যবিশিষ্ট এ পরিষদ গঠন করা হয়েছে।

সাম্প্রদায়িক সম্প্রীতি সমন্বয় পরিষদকে জরুরি ভিত্তিতে নগরীর ওয়ার্ডে ওয়ার্ডে মুক্তিযুদ্ধের পক্ষের প্রগতিশীল গণ্যমান্য লোকদের নিয়ে কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

নগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ও কাউন্সিলর জহরলাল হাজারী বাংলানিউজকে বলেন, চারজন মন্ত্রীকে ১৮ জানুয়ারি সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়ে বর্ধিত সভায়। এছাড়া সংখ্যালঘু নির্যাতন প্রতিহত করে চট্টগ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে ১৬ জানুয়ারি একটি সমাবেশ হবে।

মন্ত্রীসভায় স্থান পাওয়া চট্টগ্রামের চারজন হলেন, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর।

নগরীর দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, সহ সভাপতি সুনীল কুমার সরকার ও জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

ksrm
শেরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
ভূরুঙ্গামারীতে ট্রলিচাপায় শিশুর মৃত্যু
না’গঞ্জে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু
অ্যামাজনে আগুন: মোকাবিলায় সেনা মোতায়েনের নির্দেশ
রোহিঙ্গা ফেরাতে বিএনপি ভালো আইডিয়া দিলে স্বাগত জানাবো


মুন্সিগঞ্জে ডেঙ্গু আক্রান্ত ২৯৫, চিকিৎসাধীন ২৩
তিস্তা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির মর‌দেহ উদ্ধার
ঢাবির উর্দু বিভাগের পুনর্মিলনী
মোজাফফর আহমদের মৃত্যুতে জাসদের শোক
চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে কলেজছাত্রের মৃত্যু