বৃহস্পতিবার চট্টগ্রাম আসছেন গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ

145 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

walton

নতুন সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী হওয়ার পর চট্টগ্রাম আসছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বৃহস্পতিবার বিকালে তার চট্টগ্রামে পৌঁছার কথা রয়েছে।

php glass

চট্টগ্রাম: নতুন সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী হওয়ার পর চট্টগ্রাম আসছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বৃহস্পতিবার বিকালে তার চট্টগ্রামে পৌঁছার কথা রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি চট্টগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম বাংলানিউজকে বলেন, ‘উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ার পর কাল চট্টগ্রামে আসবেন।’

‘বিকাল ৩টা ২০ মিনিটের ফ্লাইটে তার চট্টগ্রামে পৌঁছার কথা রয়েছে। বিমানবন্দরে তাকে দলীয় নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাবেন। পরে সার্কিট হাউজে সাংবাদিক এবং নগর, উত্তর ও দক্ষিণ জেলার নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন।’
 
প্রসঙ্গত, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মিরসরাই থেকে ১৯৭০, ১৯৭৩ সালে প্রাদেশিক পরিষদ সদস্য এবং ১৯৮৬, ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন তিনি। ১৯৭৭-৭৮ সালে চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, ১৯৭৯ থেকে ১৯৯২ এর মাঝামাঝি পর্যন্ত উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং এরপর থেকে ২০১২ সালের ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনসহ টানা চারবার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হন তিনি। গত ৭ আগস্ট তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হন।

আওয়ামী লীগের ১৯৯৬-২০০১ শাসনামলে বেসামরিক বিমান চলাচল, পর্যটন, গৃহায়ন ও পূর্তমন্ত্রীর দায়িত্ব পান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পরে ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে তাকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়। এবার তিনি নতুন সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

বাংলাদেশ সময়: ২২৩০ঘণ্টা, জানুয়ারী ১৫, ২০১৩
টিসি

ববি শিক্ষার্থীদের ব্যতিক্রমী কর্মসূচি
রাঙামাটিতে পুলিশ সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঘটনাস্থলে গিয়ে নুসরাত হত্যার বর্ণনা দিলেন ‘মনি’
গাজীপু‌রে পুলিশের কাছ থেকে আসামির পলায়ন
ভোলায় জ্বিন তাড়াতে গৃহবধূর গায়ে আগুন, আটক ২


ঘাটাইলে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে যুবক নিহত
তাড়াইলে আগুনে ৩ বসতঘর পুড়ে ছাই
কোহলির সেঞ্চুরিতে ম্লান রানা-রাসেল ঝড়
নিরোধ-শান্তা শিক্ষাবৃত্তি পেলো ১০২ শিক্ষার্থী
নিউইয়র্কে এফএফডি সভা: আঞ্চলিক সহযোগিতার বিকল্প নেই