তৃতীয়বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সিইউজের অভিনন্দন

28 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ হাসিনা

walton

তৃতীয়বারের মত প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

php glass

চট্টগ্রাম: তৃতীয়বারের মত প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

একই সঙ্গে চট্টগ্রামে আওয়ামী লীগের প্রবীণ নেতা ও পেশাজীবী সাংবাদিকদের সুহৃদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে মন্ত্রী পরিষদের সদস্য করায় কৃতজ্ঞতাও জানিয়েছে সংগঠনটি।

সোমবার বিকেলে সিইউজের সভাপতি শহীদ উল আলম ও সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরীর যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানানো হয়।

বিবৃতিতে তারা বলেন,‘জাতির জনকের অসমাপ্ত বিপ্লব সম্পন্ন করতে নি:সন্দেহে জননেত্রী শেখ হাসিনা তার বিগত দু’বারের মেয়াদকালের মতই দৃঢ় ও নিষ্ট দেশপ্রেমী ভুমিকা রাখবেন। একই সঙ্গে দেশবাসীর ক্ষুধা ও দারিদ্র মুক্তি এবং আত্মমর্যাদা রক্ষার সংগ্রামের মধ্য দিয়ে উন্নয়নের নবযাত্রায় সত্যিকার অর্থেই মুক্তিযুদ্ধের মূল চেতনা বাস্তবায়িত হবে।’

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সাংবাদিক নেতারা বলেন,‘যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ সাজা প্রদান অব্যাহত রাখা এবং মৌলবাদী সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও কঠোর ভুমিকা রাখবেন।’

এছাড়া বিগত দিনের মত আগামীতেও পেশাজীবী সাংবাদিকদের বেতন-ভাতা এবং আবাসনসহ কল্যাণমূলক কাযক্রম আরো গতিশীল হবে বলেও আশা প্রকাশ করেন সাংবাদিক নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৫১ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

পর্যটনের প্রসারে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম
ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় শিশুসহ ৩ মরদেহ উদ্ধার
শাহজালাল বিমানবন্দরে ১৪ কেজি স্বর্ণ উদ্ধার
টেকসই উন্নয়নে বাড়াতে হবে প্রযুক্তির ব্যবহার
জনগণের সঙ্গে সহৃদয় আচরণ করুন, নেতাকর্মীদের ড. হাছান


মাদকবিক্রেতাকে না পেয়ে আসবাবপত্র পোড়ালো পুলিশ
রং-বেরঙয়ের ঘুড়িতে বর্ণিল নারায়ণগঞ্জের আকাশ
পাহাড়ে ম্যালেরিয়ায় বাঙালিদের মৃত্যুহার বেশি
জলঢাকার জোড়া লাগা সেই শিশুর পাশে দাঁড়ালেন ইউএনও
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান