সিআরবি থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

26 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার সিআরবি এলাকা থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

php glass

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার সিআরবি এলাকা থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

সোমবার ভোর সাড়ে ৬টার দিকে টাইগারপাস ও সিআরবির মাঝামাঝি এলাকায় রক্তাক্ত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখে টহল পুলিশ। জীবিত আছে ভেবে পুলিশ দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে পুলিশ জানিয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মনজুর মোর্শেদ বাংলানিউজকে জানান, যুবকের আনুমানিক বয়স ৩০ হতে পারে। তার পরণে সোয়েটার ও গেঞ্জি এবং থ্রি কোয়ার্টার প্যাণ্ট ছিল। তার দু’হাতের নিচে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন আছে।

এস আই একরাম উল্লাহ বাংলানিউজকে বলেন, ধারণা করছি তাকে অন্য কোন জায়গায় খুন করে ফজরের নামাজের পর কেউ সিআরবি এলাকায় ফেলে গেছে।

মনজুর মোর্শেদ বলেন, ‘হতে পারে, প্রাত:ভ্রমণে বের হওয়ার পর ছিনতাইকারীরা তাকে খুন করেছে। আমরা তার পরিচয় নিশ্চিত করার চেষ্টা করছি। পরিচয় পেলে খুনের মোটিভও মিলবে।’

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে এস আই একরাম উল্লাহ জানান।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

ধনবাড়ীতে গলায় ফাঁস দিয়ে ভ্যানচালকের আত্মহত্যা
ববি শিক্ষার্থীদের ব্যতিক্রমী কর্মসূচি
রাঙামাটিতে পুলিশ সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঘটনাস্থলে গিয়ে নুসরাত হত্যার বর্ণনা দিলেন ‘মনি’
গাজীপু‌রে পুলিশের কাছ থেকে আসামির পলায়ন


ভোলায় জ্বিন তাড়াতে গৃহবধূর গায়ে আগুন, আটক ২
ঘাটাইলে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে যুবক নিহত
তাড়াইলে আগুনে ৩ বসতঘর পুড়ে ছাই
কোহলির সেঞ্চুরিতে ম্লান রানা-রাসেল ঝড়
নিরোধ-শান্তা শিক্ষাবৃত্তি পেলো ১০২ শিক্ষার্থী