চট্টগ্রামে বিজিবি’র গাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

29 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অবরোধ চলাকালে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় বিজিবি’র টহল গাড়ির সামনে দু’টি ককটেল নিক্ষেপ করেছে ছাত্রদল কর্মীরা। এসময় একটি ককটেল বিস্ফোরিত হয়। অপরটি অবিস্ফোরিত অবস্থায় পুলিশ উদ্ধার করেছে।

php glass

চট্টগ্রাম: অবরোধ চলাকালে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় বিজিবি’র টহল গাড়ির সামনে দু’টি ককটেল নিক্ষেপ করেছে ছাত্রদল কর্মীরা। এসময় একটি ককটেল বিস্ফোরিত হয়। অপরটি অবিস্ফোরিত অবস্থায় পুলিশ উদ্ধার করেছে।

রোববার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের শপথ গ্রহণের প্রতিবাদে রোববার বিকেল সাড়ে ৩টার দিকে চান্দগাঁও সিএন্ডবি রাস্তার মাথায় ঝটিকা মিছিল বের করে স্থানীয় ছাত্রদল। চান্দগাঁও থানা ছাত্রদলের সভাপতি মোশাররফ হোসাইন মিছিলে নেতৃত্ব দেন।

মিছিলটি কিছুদূর যাওয়ার পর ছত্রভঙ্গ হয়ে আবার বহদ্দারহাটে এসে জড়ো হয়। সেখানে বিজিবি’র গাড়ি দেখে ছাত্রদলের কর্মীরা দু’টি ককটেল ছুঁড়ে মারে। তবে এতে কেউ হতাহত হয়নি।

চান্দগাঁও থানার ওসি আব্দুর রউফ বাংলানিউজকে বলেন, বহদ্দাহাট কাঁচাবাজারের সামনে থেকে দু’তিনজন ছেলে একটি ককটেল ছুঁড়ে মারে। এসময় সেই পথ দিয়ে বিজিবি’র গাড়ি যাচ্ছিল। তবে ককটেলটি বিস্ফোরিত হয়নি।

চান্দগাঁও থানা ‍ছাত্রদলের সভাপতি মোশাররফ হোসাইন বাংলানিউজকে বলেন, কে বা কারা ককটেল ছুঁড়ে মেরেছে আমরা জানিনা। আমরা ঘটনা দেখে বহদ্দারহাট থেকে আর মিছিল করিনি। নিজেরাই ছত্রভঙ্গ হয়ে বিভিন্ন দিকে চলে গেছি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ১২,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

নিষ্ক্রিয় করার সময় শ্রীলঙ্কায় ফের বোমা বিস্ফোরণ
শ্রীলঙ্কায় হতাহতদের পরিবারকে অর্থ সহায়তা দেবে সরকার
হামলাস্থল পরিদর্শন লঙ্কান পুলিশের
পাকুন্দিয়ায় বাসচাপায় পথচারীর মৃত্যু
ঢাকা-কলকাতা প্রেসক্লাবের দুই নেতার সৌজন্য সাক্ষাৎ


কলম্বো বাস স্টেশন থেকে ৮৭ বিস্ফোরক উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ায় ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা, আটক ৩
শ্রীলঙ্কা হামলায় ড্যানিশ ধনকুবেরের ৩ সন্তানের মৃত্যু
ফিলিপাইনে ৬.৩ মাত্রার ভূমিকম্প
মঙ্গলবার শ্রীলঙ্কায় রাষ্ট্রীয় শোক