php glass

চট্টগ্রামে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ১

28 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেহপুর এলাকায় গণপিটুনিতে এক ডাকাত নিহত ও অপর এক ডাকাত গুরুতর আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া বেশকিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেহপুর এলাকায় গণপিটুনিতে এক ডাকাত নিহত ও অপর এক ডাকাত গুরুতর আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া বেশকিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

মঙ্গলবার গভীর রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে।

জেলা পুলিশের হাটহাজারী সার্কেলের এএসপি আ ফ ম নিজাম উদ্দিন বাংলানিউজকে জানান, মঙ্গলবার গভীর রাতে আনুমানিক ৭-৮ জনের একটি ডাকাতদল ফতেহপুর এলাকায় জনৈক হাশেমের বাড়িতে হানা দেয়। তারা দরজা ভেঙ্গে পাশাপাশি দু’টি ঘরে প্রবেশ করে কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নেয়।

এদিকে ডাকাতির খবর পেয়ে এলাকার লোকজন আক্রান্ত বাড়ির আশপাশে জড়ো হয়। ডাকাতি শেষে পালিয়ে যাবার পথে সংঘবদ্ধ জনতা দু’জনকে ধরে ফেলে।

এসময় গণপিটুনিতে জাবেদ (২৭) এক ডাকাত ঘটনাস্থলেই মারা যায়। বাদশা (২৮) নামে অপর এক ডাকাতকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানান এএসপি নিজাম।

এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া দু’টি এলজি, একটি কিরিচ, একটি দরজা ভাঙার যন্ত্র এবং দু’টি টর্চলাইট উদ্ধার করেছে।

এএসপি নিজাম জানান, আহত ডাকাত বাদশার অবস্থা আশংকাজনক। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য ডাকাতদের গ্রেপ্তার এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১১০৮ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

ksrm
লক্ষ্মীপুরে দু’পক্ষের ‘গুলিবিনিময়’, যুবক নিহত
ঢামেকে সাইকেল চুরির সময় দুই চোর আটক
পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলীর মৃত্যু
ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 
চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির তসিকুল জয়ী


আবারও এক বাঙালির নোবেলপ্রাপ্তিতে উচ্ছ্বসিত ত্রিপুরাবাসী
আজমিরীগঞ্জে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রামগতিতে ৮ জেলের জেল-জরিমানা
প্রভোস্টের পদত্যাগ দাবিতে ইবির ছাত্রী হলে আন্দোলন 
শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত