php glass

পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

35 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নগরীর কোতোয়ালী থানার আসকারদিঘীর পাড় আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করেছে শিবির কর্মীরা। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালী থানার আসকারদিঘীর পাড় আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করেছে শিবির কর্মীরা। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে কাজির দেউড়ি এলাকা থেকে ঝটিকা মিছিল বের করে শিবির কর্মীরা। মিছিলটি আসকার দিঘীর পাড় এলাকায় সমাবেশ করার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিলে পুলিশের গাড়ি লক্ষ্য করে পর পর দুটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায় শিবির কর্মীরা।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারি কমিশনার মীর্জা সায়েম মাহমুদ বাংলানিউজকে বলেন,‘শিবির কর্মীরা আসকার দিঘীর পাড় এলাকায় ঝটিকা মিছিল বের করার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিলে পুলিশের গাড়ি লক্ষ্য করে দু’টি ককটেল নিক্ষেপ করে তারা। তবে ককটেলগুলো গাড়িতে পড়েনি। যারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে তাদের ধরতে অভিযান চলছে।’

এদিকে ঘটনার পর কাজির দেউড়িসহ আশপাশের এলাকায় তল্লাশি চালিয়ে পুলিশ শিবির কর্মী সন্দেহে ৬ জনকে আটক করেছে।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, ককটেল হামলার পর আমরা অভিযান চালাচ্ছি। এ পর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে।

এর আগে সকাল ১১টার দিকে নগরীর বাকলিয়া এলাকায় ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবির। মিছিল থেকে তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে তারা দ্রুত পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৪২ঘণ্টা, জানুয়ারী ০৭, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

ksrm
লক্ষ্মীপুরে দু’পক্ষের ‘গুলিবিনিময়’, যুবক নিহত
ঢামেকে সাইকেল চুরির সময় দুই চোর আটক
পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলীর মৃত্যু
ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 
চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির তসিকুল জয়ী


আবারও এক বাঙালির নোবেলপ্রাপ্তিতে উচ্ছ্বসিত ত্রিপুরাবাসী
আজমিরীগঞ্জে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রামগতিতে ৮ জেলের জেল-জরিমানা
প্রভোস্টের পদত্যাগ দাবিতে ইবির ছাত্রী হলে আন্দোলন 
শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত