php glass

ইলেকশন নয় আ.লীগ প্রার্থীদের সিলেকশন করা হয়েছে

20 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দশম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এক প্রতিক্রিয়ায় বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, ভোটার বিহীন তামাশার এই নির্বাচন গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান পাবে।

চট্টগ্রাম: দশম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এক প্রতিক্রিয়ায় বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, ভোটার বিহীন তামাশার এই নির্বাচন গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান পাবে। এই তামাশার নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ বাকশালের রূপ ধারণ করে নতুন করে ভূমিষ্ট লাভ করেছে। জনগণ এই নির্বাচন প্রত্যাখ্যান করেছে।

আবদুল্লাহ আল নোমান বলেন, ভোটারের অনুপস্থিতিতে প্রকাশ্য দিবালোকে ব্যালট পেপারে সীল মেরে ইলেকশনের পরিবর্তে আওয়ামী লীগ প্রার্থীদের সিলেকশন করা হয়েছে। সারা দেশে পুলিশ ও আওয়ামী লীগ ক্যাডাররা গুলি করে ২১ জন নেতাকর্মীকে হত্যা করেছে।

নিহত নেতাকর্মীরা গণতান্ত্রিক আন্দোলনে শহীদ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তাদের রক্ত বৃথা যাবে না। তাদের রক্তের সিঁড়ি বেয়েই এদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা হবে।

আবদুল্লাহ আল নোমান বলেন, অবিলম্বে তামাশার এই নির্বাচন বাতিল করতে হবে অন্যথায় চলমান আন্দোলন আরো তীব্র থেকে তীব্রতর হবে। তামাশার নির্বাচন বাতিল ও তত্ত্বাবধায়ক সরকারের দাবী পূরণ না হওয়া পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা রাজপথ ছেড়ে ঘরে ফিরে যাবে না।

বাংলাদেশ সময়: ১১৪৮ঘণ্টা, জানুয়ারী ০৬, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

ksrm
হংকংয়ে শুরু হচ্ছে কান চলচ্চিত্র উৎসব
র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয়গুলোকে নির্দেশ
জাবি উপাচার্যের অপসারণ দাবিতে প্রতিবাদ সমাবেশ
'সিরিয়ায় তুর্কি অভিযানে বাস্তুচ্যুত প্রায় ৩ লাখ'
সাইবার আক্রমণ প্রতিরোধে সতর্কতার বিকল্প নেই


‘চতুর্থ শিল্পবিপ্লবে নেতৃত্ব দিতে তরুণদের গড়ে তুলতে হবে’
৫৫ কোটি ২৩ লাখ টাকা নিট আয় বিএসসির
রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজের পরিবেশক সম্মেলন
দুর্নীতির অভিযোগ পেলে সিটি নির্বাচনে মনোনয়ন নয়
নাশকতা মামলায় আব্বাস-আলালসহ ৫৬ জনের বিচার শুরু